বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

ফরিদগঞ্জে দৈনিক চাঁদপুর খবর পত্রিকা’র ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬৭ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২, ৫:৫৬ অপরাহ্ণ

 

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ
ফরিদগঞ্জে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। ২২ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে ফরিদগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে এটি সম্পন্ন হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মান্নান।

প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে ওসি বলেন, দেশ ও মানুষের কল্যাণের স্বার্থে সাদাকে সাদা আর কালোকে কালো বলাই সংবাদকর্মীর নৈতিক দায়িত্ব। আর দেশের স্বার্থে এই দায়িত্ব সফল ভাবে পালন করতে হলে সরকার ও গণমাধ্যম একে অপরকে সহযোগিতা করতে হবে।

পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার এস এম ইকবাল হোসেন ও উপজেলা প্রতিনিধি মামুন হোসাইনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুস ছোবহান লিটন, সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, বর্তমান সহ-সভাপতি মো. মহিউদ্দিন, আমান উল্যাহ আমান, সাবেক সাধারন সম্পাদক প্রবীর চক্রবর্তী, কার্যনির্বাহী সদস্য মো. দেলোয়ার হোসেন বেলাল।
এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক নূরুল ইসলাম ফরহাদ, অর্থ সম্পাদক জাকির হোসেন সৈকত, কার্যনির্বাহী সদস্য শিমুল হাছান, সাহিত্য সম্পাদক আব্দুস সালাম, আইসিটি সম্পাদক গাজী মমিন, সদস্য রুহুল আমিন খান স্বপন, মেহেদী হাছান, আ. কাদির, মনির হোসেন, ফখরুল আলম, কে এম হাছান, ফাহাদ খান, জসিম উদ্দিন, এফএ মানিক প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর