বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

আগামি ২৪ ডিসেস্বর বাকিলায় বিনামূল্যে চিকিৎসা দিবেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাঃ তানভীর

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭৫ বার পঠিত
আপডেট : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২, ৭:৪৪ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 
আগামি ২৪ ডিসেম্বর (শনিবার) হাজীগঞ্জের বাকিলা ইউনিয়নের বাকিলা উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে অর্থোপেডিক্স ও ট্রমা ক্যাম্প অনুষ্ঠিত হবে। মহান বিজয় দিবস উপলক্ষে এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র মরহুম মুক্তিযোদ্ধা আলহাজ্ব তাফাজ্জল হায়দার নসু চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় দরিদ্র, অসহায় ও দুস্থ রোগীদের বিনামূল্যে এই চিকিৎসা সেবা প্রদান করা হবে।
জানা গেছে, আগামি ২৪ ডিসেম্বর শনিবার বাকিলা উচ্চ বিদ্যালয়ের হলরুমে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিত অর্থোপেডিক্স ও ট্রমা ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসা সেবা দিবেন, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটপোর্ড হাসপাতালের অর্থোপেডিক্স বিশেষজ্ঞ এবং মরহুম মুক্তিযোদ্ধা তাফাজ্জল হায়দার নসু চৌধুরীর সুযোগ্য সন্তান ডা. তানভির হায়দার চৌধুরী।
ক্যাম্পে হাড়জোড়া, হাড়ভাঙ্গা, জয়েন্ট পেইন, বাতব্যথা, বিকলাঙ্গ রোগ, জন্মগত হাত-পা বাঁকাসহ অর্থোপেডিক্স ও ট্রমা সংকান্ত সকল রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হবে। এছাড়া যেসব রোগী টাকার অভাবে হাড়ভাঙ্গা অপারেশন করতে পারেন নাই এবং কবিরাজের কাছে গিয়ে হাত-পা নষ্ট করেছেন তাদের স্বল্পখরচে অথবা বিনামূল্যে অপারেশন করার ব্যবস্থা করা হবে।
ক্যাম্প পরিচালনায় সার্বিক সহযোগিতা করবে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ একুশে ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার। তাই যারা চিকিৎসা সেবা নিতে আগ্রহী, তারা বাকিলা উচ্চ বিদ্যালয়ে আগামি ২৪ ডিসেম্বর শনিবার সকাল ৯টায় উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।
উল্লেখ্য, প্রতিবছর মহান স্বাধীনতা দিবস ও মহান বিজয় দিবস, মরহুম মুক্তিযোদ্ধা আলহাজ তাফাজ্জল হায়দার নসু চৌধুরীর মৃত্যুবার্ষিকীসহ বিভিন্ন জাতীয় দিবস বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে থাকেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডা. তানভির হায়দার চৌধুরী এবং তার মা স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. বদরুন নাহার চৌধুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর