শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

হাজীগঞ্জে উদয়ন ছাত্র ও সমাজকল্যাণ সংঘের বার্ষিক শিক্ষা উৎসব সম্পন্ন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২০৮ বার পঠিত
আপডেট : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২, ৮:৩৩ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জের রাজারগাঁও ইউনিয়নের উদয়ন ছাত্র ও সমাজকল্যাণ সংঘের ১৯তম শিক্ষা উৎসব-২০২২ইং উপলক্ষে কৃতি শিক্ষার্থী ও হাফেজদের সংবর্ধনা, বৃত্তি প্রদান, পুরস্কার ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) রাজারগাঁও ফাজিল (ডিগ্রি) মাদরাসা মাঠে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শিক্ষা সংস্কৃতি ঐক্য ও সমাজকল্যাণের বাহক এ সংগঠনের শিক্ষা উৎসব অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য, বিদ্যুৎ, জ¦ালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের (পাওয়ার সেল) মহাপরিচালক (ডিজি) ইঞ্জি. মোহাম্মদ হোসাইন। এসময় তিনি সংগঠনের নেতৃবৃন্দ ও উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনা ও অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজারগাঁও ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আনিসুর রহমান, অগ্রণী ব্যাংকের সিনিয়র কর্মকর্তা মো. ইমন হোসেন, উদয়ন ছাত্র ও সমাজকল্যাণ সংঘের উপদেষ্টা মো. আব্দুর রাজ্জাক বেপারী, রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জনাব মো. আনিসুর রহমান, পয়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী  শিক্ষক মো. লোকমান প্রমুখ।

উদয়ন ছাত্র ও সমাজকল্যাণ সংঘের সভাপতি মো. জাহিদুল ইসলাম ইমরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনাব মো. সাখাওয়াম হোসেন আতিফের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, উদয়নের স্থায়ী কমিটির সদস্য মো. জাকির হোসেন, মো. কামরুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর