শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫২ অপরাহ্ন

আইয়ুব বেপারীকে ১৪ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের সমর্থন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৮ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২, ৭:৩৮ অপরাহ্ণ

চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে ১৪ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে মতবিনিময় করেছেন সাধারণ সম্পাদক প্রার্থী আইয়ুব আলী বেপারী। ৩০ নভেম্বর দুপুরে শহরের রেডচিলি চাইনিজ রেস্টুরেন্টে সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সদর উপজেলার ১৪ ইউনিয়নের ২৮ জন সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে ২৬ জন উপস্থিত থেকে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারি আইয়ুবকে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে সমর্থন করেছেন বলো জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন খান শামীম ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ঢালী, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক ভুইয়া ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন সরকার, কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সভাপতি আ. আজিজ খান দুদু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ফরিদ খান, শাহ মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার আক্তারুজ্জামান ও সাধারণ সম্পাদক কামাল, রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা মোঃ শহিদুল ইসলাম ও সাধারন সম্পাদক আল মাহমুদ লিটু, মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লিটন সরকার ও সাধারণ সম্পাদক শাহ আলম মিয়াজী, তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমাম হাসান রাসেল ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিফ বিশ্বাস, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইমলাম মিয়াজি ও সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম খলিল লিটন, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রফিক উল্লাহ, রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন বেপারী, হানারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর সাত্তার ঢ়াড়ী ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু ছৈয়াল, ইব্রাহীমপুর ইউনয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাসেম খান ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নন খান, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খান জাহান আলী কালু, লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিজি প্রমুখ।

সভায় অসুস্থ্যতার কারনে বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মাষ্টার এবং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম মিয়াজী অনুপস্থিত ছিলেন।

আইয়ুব আলী বেপারী চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর উপজলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের দ্বায়িত্ব পালন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর