শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৮ অপরাহ্ন

ফরিদগঞ্জে পারিবারিক সম্পত্তি নিয়ে কবরস্থানের দেওয়াল ভাংচুরের মামলায় দু’জন কারাগারে

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৬৮ বার পঠিত
আপডেট : সোমবার, ৭ নভেম্বর, ২০২২, ৯:১৬ অপরাহ্ণ

 

 

চাঁদপুরের ফরিদগঞ্জে পারিবারিক সম্পত্তি নিয়ে কবরস্থানের দেওয়াল ভাঙচুরের মামলায় দুজনকে কারাগারে প্রেরণ করেছে আদালত
৭ নভেম্বর সোমবার চাঁদপুর জজকোর্টে আসামী পক্ষ জামিন নিতে আসলে ১ নাম্বার আসামী মোঃ আনোয়ার হোসেন ও ২ নাম্বার আসামী মোহাম্মদ আবুল কালামের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করে আদালত।
মামলার এজহার সূত্রে জানা যায়, গত ২৯ অক্টোবর সকাল ৯ টায় ফরিদগঞ্জের ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের তেলিশাইর গ্রামে অভিযুক্ত আসামি মোহাম্মদ আনোয়ার হোসেন ৪৫, আবুল কালাম ৬০, মোঃ মনির হোসেন ৫২, মোঃ বাবু ২৮, মোঃ জাহাঙ্গীর ৪০, মোঃ নাজমুল ২৫ সহ অজ্ঞাত আরো অনেক লোকজন নিয়ে বেআইনি ভাবে মোঃ সিরাজুল ইসলাম এর পৈত্রিক  কবরস্থান বি এস ৬১ নং তেলিশাইর মৌজার সাবেক সিএস ৫১৯, ৫২০ নং দাগ বর্তমান বিএস ৮৬৯ ও ৮৭০ দাগের নালীশি অংশের পারিবারিক কবরস্থানের সম্পত্তি জবরদখল করে দেওয়াল ভাঙচুর শুরু করে। তাতে বাদা প্রদান করিলে আসামিপক্ষ বাদিপক্ষের লোকজনকে এলোপাতাড়ি কিল ঘুষি রামদা চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে এবং সঙ্গে থাকা স্বর্ণালংকার (যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৯০ হাজার টাকা) ছিনিয়ে নিয়ে যায়।
উক্ত হামলায় মোহাম্মদ সিরাজুল ইসলাম(৬৫), মোঃ আমিন মিয়া, মোহাম্মদ মমিন, মোছাঃ জাহানারা বেগম মারাত্মক আহত হয়ে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।
এর পূর্বে বিবাদীগণ উক্ত সম্পত্তি নিয়ে বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন যার নং ৯০০/ ২০০২। বিজ্ঞ আদালত উক্ত জায়গায় ১৪৫ ধারা জারি করে সকল কার্যক্রম বন্ধ করে দেন। পরবর্তীতে আসামিপক্ষ উক্ত মামলা প্রত্যাহার করে নেয়। প্রত্যাহারের পর তারা বিভিন্ন সময় উক্ত জায়গা  জবরদখল করার চেষ্টা করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর