রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

হাজীগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত- ২, গুরুতর আহত – ২

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৯ বার পঠিত
আপডেট : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২, ১০:৩১ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে পৃথক দুইটি সড়ক দূর্ঘটনায় ফয়সাল হোসেন (২৬) ও ইসমাঈল হোসেন (৪৮) নামের দুইজন মারা গেছেন এবং অফর দুইজন গুরুতর আহত হয়েছেন। আহতদের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করা হয়েছে।
সোমবার সন্ধ্যায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা চিটাগাং বেকারী সংলগ্ন এলাকায় মোটরসাইকেল সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলে ফয়সাল হোসেন মারা যান। এ দূর্ঘটনায় অপর দুই যুবক গুরুতর আহত হয়েছেন। তাদেরকে কুমিল্লা কলেজ হাসপাতালে রেপার করা হয়েছে।
নিহত ফয়সাল হোসেন হাজীগঞ্জ সদর ইউনিয়নের বাউড়া গ্রামের হাজী বাড়ির মো. ইদ্রিসের ছেলে। সে তার বাবা ও মায়ের সাথে হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের চৌধুরী পাড়ায় ভাড়া বাসায় থাকে।
আহতরা হলেন, হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের মোল্লা বাড়ির মৃত কাউছার মজুমদারের ছেলে সৌরভ (২৫) ও একই গ্রামের করিমের বাগান এলাকার মনির কাজীর ছেলে সোহান (২৩)।
অপর দিকে একই দিন বিকালে রামগঞ্জ-হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন বদরপুর এলাকায় সড়ক দূর্ঘটনায় মারা যান গরুর ব্যবসায়ী ইসমাঈল হোসেন। তিনি কচুয়া উপজেলার কড়াইয়া গ্রামের মোল্লা বাড়ির ফজলুল হকের ছেলে।
ধেররা দুর্ঘটনার প্রত্যদর্শী আলআমিন বলেন, আমি হাজীগঞ্জের দিকের যাচ্চিলাম। এসময় আমার মোটরসাইকেলসহ সামনে থাকা দুইটি সিএনজি চালতি স্কুটারকে ওভারটেক করে অপর একটি মোটরসাইকেল। ওই মোটরসাইকেলে ৩ যুবক ছিলেন। এরপর চোখের পলকেই দেখলাম তারা সড়কে ছিটকে পড়ে। এ সময় স্থানীয়রা যুবকদেরকে উদ্ধারকালে দেখা যায় ফয়সাল হোসেন (২৫) ঘটনাস্থলেই মারা যায়।
অপরদিকে কাঁঠালিতে দুর্ঘটনার বিষয়ে স্থানীয় সূত্রে জানা গেছে, হাজীগঞ্জ বাজার থেকে কচুয়ামূখী রামগঞ্জ-হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়ক দিয়ে একটি পিকআপ যাওয়ার সময় হাজীগঞ্জ পৌরসভাধীন বদরপুর এলাকায় পিছন থেকে অপর একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপের ভিতরে থাকা ইসমাঈল হোসেন গুরুতর আহত হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে নিহতের সমত ভাই (স্ত্রীর ভাই) ছফি উল্যাহ্ জানান, নিহত ইসমাঈল হোসেন গরুর ব্যবসায়ী ছিলেন। তিনি আজ গরু বিক্রি করার উদ্দেশ্যে সফরমালি যান। সেখানে গরু বিক্রি করে হাজীগঞ্জ হয়ে কচুয়া যাওয়ার পথে দূর্ঘটনার শিকার হয়ে মারা যান।
হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিসবাহুল আলম চৌধুরী জানান, ধেররা দুর্ঘটনায় নিহত যুবকের লাশ পুলিশ হেফাজতে রয়েছে। নিহতের আত্বীয় স্বজনকে খবর পাঠানো হয়েছে।
বদরপুর দূর্ঘটনার বিষয়ে উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিন জানান, নিহতের মরদেহ পুলিশি হেফাজতে রয়েছে। নিহতের পরিবারের সদস্যদের খবর পৌছানো হয়েছে। তারা আসতেছেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ (ওসি) জোবাইর সৈয়দ জানান, সড়ক দুর্ঘটনা নিহত দুই জনের লাশ পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর