বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

হাজীগঞ্জে বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১১৮ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২, ১০:৩৪ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পৌর বিএনপির সাবেক সভাপতি মো. আবুল বাসারের সভাপতিত্বে হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন মোল্লা, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন মৃধা, পৌর বিএনপির সহ-সাধারণ সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।

উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জিসান আহমেদ সিদ্দিকীর উপস্থাপনায় সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, যুবনেতা আবুল বাসার, মাসুদ হোসেন, মোস্তফা কামাল, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রোমান মিয়াজী, ছাত্রনেতা রইফুল ইসলাম জিলানী, কবির হোসেন মিয়াজী প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি মনির হোসেন ভুইয়া।

বক্তব্য শেষে শহীদ জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ প্রয়াত দলীয় নেতাকর্মীদের আত্মার মাগফেরাত এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ দলীয় অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনা করে মিলাদ, দোয়া ও মোনাজাত করেন বিএনপি নেতা জাকির হোসেন মুন্সী।

এ সময় পৌর বিএনপি নেতা মিজানুর রহমান দুলাল, আবুল কাশেম, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো. শহীদুল্লাহ, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আলামিন বাবু, মিজানুর রহমান, কাজী মিজানুর রহমান, যুবনেতা জাহাঙ্গীর হোসেন, মো. জাকির, শাহআলম বাবুলসহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর