রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

হাজীগঞ্জে পানিতে ডুবে প্রাণ গেলো শিশু ইভার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩২ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২, ১০:৩৬ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 

পানিতে ডুবে নুসরাত জাহান ইভা নামের সাড়ে চার বছর বয়সি এক শিশু মারা গেছে। বুধবার দুপুরে উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের সুহিলপুর গ্রামের নোয়া বাড়িতে এ ঘটনা ঘটে। মারা যাওয়া শিশু ওই বাড়ির মাসুদ হোসেনের মেঝো মেয়ে। তার মৃত্যুতে পরিবার, নিকট আত্মীয়-স্বজনের মাঝে শোকের ছায়া নেমে আসে।

জানা গেছে, এদিন দুপুরে বাড়ির উঠানেই খেলাধূলা করছিল শিশু নুসরাত জাহান ইভা। এরপর বেশ কিছুক্ষণ তাকে দেখতে না পেয়ে পরিবার ও বাড়ির লোকজন খুঁজতে বের হয়। একপর্যায়ে নিজ বাড়ির পুকুরের পানিতে ভাসতে দেখে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষ-নিরিক্ষা শেষে শিশুটিকে মৃত ঘোষণা করেন।

নিহতের নিকট আত্মীয় মরিয়ম বেগম জানান, দুপুরের দিকে নুসরাত জাহান ইভার মা রান্নার কাজে জন্য বাড়ির পাশে পাতা কুড়াতে ও লাড়কি আনতে যান। এ সময় অন্যান্য শিশুদের সাথে বাড়ির উঠানো খেলাধূলা করছিল ইভা। এ সময় খেলাধূলার এক ফাঁকে শিশু ইভা পুকুরের পানিতে ডুবে যায়।

নিহতের বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্ত ডা. মো. গোলাম মাওলা জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বে শিশু নুসরাত জাহান ইভা মারা গেছে। তিনি পানিতে ডুবে শিশু মৃত্যুরোধে পারিবারিক সর্তকতা ও সচেতনতা বৃদ্ধির কথা উল্লেখ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর