সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩২ পূর্বাহ্ন

হাজীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোহন চৌধুরীর মৃত্যুতে মিজানুর রহমান লিটনের শোক

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬৭ বার পঠিত
আপডেট : শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ৯:৩১ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক শিক্ষক সহকারী অধ্যাপক মোজাম্মেল হক চৌধুরী মোহনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান লিটন।
শনিবার বিকালে মরহুমের নিজ বাড়ি কালচোঁ দক্ষিণ ইউনিয়নের বাজনাখাল চাঁদপুর গ্রামের চৌধুরী বাড়িতে উপস্থিত হয়ে তিনি জানাযা’য় অংশগ্রহণ করেন। এ সময় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
এর আগে অধ্যাপক মোজাম্মেল হক চৌধুরী মোহন (৬৯) শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটায় রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি গত এক বছর যাবৎ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
শনিবার (১৩ আগস্ট) বাদ আছর মরহুমের নিজ বাড়ি উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের বাজনাখাল চাঁদপুর গ্রামের চৌধুরী বাড়িতে ৫ম জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এর আগে শনিবার সকালে রাজধানীর তার বাসভবন এলাকায় ১ম জানাযা, সাবেক কর্মস্থল হাজীগঞ্জ ডিগ্রি কলেজে ২য় জানাযা, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ৩য় জানাযা ও রামপুর উচ্চ বিদ্যালয়ে ৪র্থ জানাযা অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, অধ্যাপক মোজাম্মেল হক চৌধুরী মোহন অসুস্থ থাকাকালীন সময়ে তিনি বেশ কয়েকবার তাঁকে হাসপাতালে দেখতে যান এবং তাঁর চিকিৎসার খোঁজ-খবর নেন।
এছাড়াও তিনি রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসারত হাজীগঞ্জ ও শাহরাস্তির অসুস্থ নেতৃবৃন্দকে দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন ৷ তাদের সুস্থতা কামনায় দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের কাছে দোয়া করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর