বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

হাজীগঞ্জ ও শাহরাস্তির অসুস্থ বিএনপি নেতাদের শয্যা পাশে মিজানুর রহমান লিটন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১০৯ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ৮:৩৪ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা বিএনপির দীর্ঘদিনের দায়িত্ব পালনকারী সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান খাঁন বাচ্চু, উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক মোজাম্মেল হক মোহন চৌধুরীসহ হাজীগঞ্জ ও শাহরাস্তির বেশ কয়েকজন নেতাকর্মী গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সম্প্রতি সময়ে তাদের বিভিন্ন হাসপাতালে দেখতে যান, হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মিজানুর রহমান লিটন। তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে অসুস্থ নেতৃবৃন্দের পাশে অবস্থান করে তাদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং আশু রোগমুক্তি কামনা করেন।
আলহাজ্ব আব্দুল মান্নান খাঁন বাচ্চু ও অধ্যাপক মোজাম্মেল হক মোহন চৌধুরীসহ একই সময়ে তিনি বাকিলা ইউনিয়ন বিএনপির প্রবীণ সদস্য ও ৭নং ওয়ার্ড বিএনপির দীর্ঘদিনের সভাপতি মো. আবু তাহের তালুকদার, হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ডের বিএনপি নেতা মো. আমির হোসেন সর্দার, শাহরাস্তি উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও বিএনপি নেতা আনসারুল ইসলাম বাবুলের চিকিৎসার খোঁজ-খবর নেন।
এ সময় মিজানুর রহমান লিটন অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা ও দ্রুত আরোগ্য কামনায় সকল পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকদের কাছে দোয়া কামনা করেন।

উপস্থিত ছিলেন, বিএনপি নেতা শাহআলম বাবুল, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবু রায়হান মো. সোহেল, ইয়াসির আরাফাত অনিক, এম.সাখাওয়াত হোসেন, মো. শহীদুল্লাহ, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মো. মিজানুর রহমান (হালিম, আল-আমিন সর্দার বাবু, পৌরসভা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মো. রোমান মিজি, সদর ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আরিফ হোসেন শিহাবসহ দলীয় নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর