শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

হাজীগঞ্জে বিএনপির সাবেক ও বর্তমান সভাপতির রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৮১ বার পঠিত
আপডেট : সোমবার, ৮ আগস্ট, ২০২২, ১০:০২ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 
হাজীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র, উপজেলা বিএনপির সাবেক ও দীর্ঘদিনের সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান খান বাচ্চু, বর্তমান সভাপতি অধ্যাপক মোজাম্মেল হক চৌধুরী মোহনের রোগমুক্তি ও দ্রুত আরোগ্য কামনায় মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা ও পৌর বিএনপিসহ সকল অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে সোমবার বাদ আছর হাজীগঞ্জ বাজারস্থ খেয়াঘাট আহলে সুন্নাত ওয়াল জামে মসজিদে অনুষ্ঠিত মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মো. আল-আমিন।
এক সময়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাইফুল ইসলাম মিঠু চৌধুরী ও ছাত্রদলের সদস্য সচিব জুয়েল রানা তালুকদারের অসুস্থ বাবাসহ দলীয় নেতাকর্মীদের দ্রুত আরোগ্য কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
এ সময় উপজেলা বিএনপির নেতৃবৃন্দের মধ্যে সাধারন সম্পাদক আব্দুর রহিম পাটওয়ারী, সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, যুগ্ম সাধারন সম্পদক আনিছুর রহমান কানু, সাংগঠনিক সম্পাদক এম.এ নাফের শাহ্, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবদলের আহবায়ক আকতার হোসেন দুলাল উপস্থিত ছিলেন।
পৌর বিএনপির নেতৃবৃন্দের মধ্যে সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের মজুমদার, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক খোরশেদ আলম ভুট্টু, সাংগঠনিক সম্পাদক সাহাবউদ্দিন শাবু, শ্রম বিষয়ক সম্পাদক আজাদ কাসারীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সহযোগি সংগঠনের মধ্যে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বিল্লাল হোসেন বেলাল, সদস্য সচিব সাইফুল ইসলাম মিঠু চৌধুরী, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, যুবনেতা শাহাদাত তালুকদার, উপজেলা ছাত্রদলের আহবায়ক এস.এম ফয়সাল হোসাইন উপস্থিত ছিলেন।
এছাড়াও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক কবির হোসেন রাজু, জাহিদুল ইসলাম সাব্বির পৌর ছাত্রদলের আহবায়ক আবু ইউছুফ, যুগ্ম আহবায়ক সাইফুল হাসান, উপজেলা ছাত্রদলের সদস্য বিল্লাল হোসেন মজুমদারসহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতৃবৃন্দ এবং মসজিদের মুসুল্লীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর