রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

ফরিদগঞ্জ বাজারে দুর্ধর্ষ চুরি!নগদ টাকাসহ মালামাল লুট

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫১ বার পঠিত
আপডেট : বুধবার, ৩ আগস্ট, ২০২২, ৮:৪৪ অপরাহ্ণ

মামুন হোসাইনঃ 
ফরিদগঞ্জ মধ্যবাজারে মঙ্গলবার (২ আগষ্ট) দিবাগত রাতে মিরা গার্মেন্টস ও ইকরা ফ্যাশন হাউজে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।
সরেজমিনে জানা যায়, ইকরা ফ্যাশন হাউজের দোকানে ডেকোরেশনের কাজ চলমান রয়েছে। রাতে শ্রমিকরা দোকানের কাজ শেষ করে রাত ১২ টার সময় শ্রমিকদের বিদায় দিয়ে দোকানের মালিক সুজন পাটওয়ারী বাড়িতে চলে যান। পরে খবর পেয়ে সকালে দোকানে এসে দেখেন তার দোকানে চুরি সংগঠিত হয়েছে। এতে তার দোকানের প্রায় ৩ লড়্গ টাকার মালামাল লুট করে নেয় চোরের দল।
একইরাতে পাশ্ববর্তি ব্যবসা প্রতিষ্ঠান মিরা গার্মেন্টস দোকানের টিনের চালা কেটে প্রবেশ করে সিসি টিভি ক্যামেরা যন্ত্রাংশ ধ্বংস করে ওই দোকানে থাকা নগদ ২ লড়্গ টাকা লুট করে নেওয়া হয়।
ইকরা ফ্যাশনের মালিক মো.সুজন পাটওয়ারী বলেন, আমার দোকানে ডেকারেসন’র কাজ চলমান রয়েছে। রাতে মেস্ত্রীদের বিদায় দিয়ে ১২ টার সময় বাড়ী চলে যাই। সকালে মুঠো ফোনে খবর পেয়ে দোকানে এসে দেখি দোকানের চালা কেটে চুরি সংগঠিত হয়েছে। এতে প্রায় ৩ লড়্গ টাকার মালামাল লুটে নিয়ে দোকানের পিছন দিলে তালা ভেঙ্গে বাহির হয়ে যায়।
মিরা গার্মেন্টস’র পরিচালক মো. আবদুর রাজ্জাক বলেন, প্রতিদিনের ন্যায় রাত সাড়ে ৯ টায় দোকান বন্ধ করে বাড়ীতে চলে যাই। সকালে যথা নিয়মে দোকানে এসে দেখি সিসি টিভি ক্যামেরা ভাঙ্গাবস্থায় পড়ে আছে, সিসিটিভির অন্যান্য যন্ত্রাংশ ধ্বংশ করা হয়েছে। আমি মোকামে যাওয়ার জন্য ২ লড়্গ টাকা রেখেছি সে টাকা লুটে নেয় চোরেরা। তার দোকানে চালা দিয়ে চোরেরা প্রবেশ করছে বলে তিনি নিশ্চিত করেছেন।
ফরিদগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুল বলেন, খবর পেয়ে দু’টি দোকান পরিদর্শন করেছি। তবে চুরির ঘটনা দোকানের পিছন দিয়ে ঘটার কারনে নৈশপ্রহরিরা টের পায়নি।
ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ঘটনারস্থল পরিদর্শন করেছি, বিষয়টি সন্দেহজনক মনে হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর