শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

হাজীগঞ্জে অনাড়ম্বর আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৫৮ বার পঠিত
আপডেট : বুধবার, ২৭ জুলাই, ২০২২, ৯:৩০ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বুধবার (২৭ জুলাই) দুপুরে হাজীগঞ্জ বাজারস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে অতিথি হিসাবে নেতাকর্মীদের সাথে নিয়ে কেকে কাটেন ও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, যুগ্ম সাধারন সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন।
স্বেচ্ছাসেবক লীগ নেতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম ফরিদের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, শাহরাস্তি যুবলীগ নেতা জামাল আহম্মেদ, হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি।
অনুষ্ঠানে নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রলীগ নেতা রকিবুল ইসলাম রাকিব, মোস্তাফিজুর রহমান সুজন, তাওহীদুল ইসলাম জুয়েল, চঞ্চল সাহা, পৌর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রাজন সাহা, শরীফুল ইসলাম মজুমদার, শরীফ মোল্লা প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, বাপ্পী, ভান্টি চক্রবর্তী, মেহেদী হাছান, আরিফ মজুমদার, সাইদ আব্দুল ঝিনুকসহ স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের সহযোগী সংগঠন হিসেবে ১৯৯৪ সালের ২৭ জুলাই ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আত্মপ্রকাশ ঘটে। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন আওয়ামী লীগের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি আন্দোলন, সংগ্রাম ও দুর্যোগ মোকাবিলায় সবসময় মাঠে ছিল।

এছাড়াও দেশে করোনা মহামারি শুরুর পর থেকে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টি এবং অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগের এই সহযোগী সংগঠনটি। হাজীগঞ্জে ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের অংশগ্রহণে দলীয় সহযোগি সংগঠন হিসাবে স্বেচ্ছাসেবক লীগের কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর