বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
নির্ধারিত মূল্যের থেকেও কম ভাড়া তবুও মিলছে না যাত্রী হাজীগঞ্জে সাংবাদিক হাছান মাহমুদের ‘মা’ আর নেই ফেরি পারাপারে ২০ শতাংশ ভাড়া বাড়ছে গার্ডার দুর্ঘটনা: ঠিকাদারি প্রতিষ্ঠানের গাফিলতি পেয়েছে তদন্ত কমিটি স্বর্ণকলি হাই স্কুলে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত  হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস পালিত ভাইরাল প্রেমিক দম্পতির প্রেমিকার আত্মহত্যা হাজীগঞ্জ ডিগ্রি কলেজে মোজাম্মেল হক চৌধুরীর জানাযা ও শ্রদ্ধাজ্ঞাপন হাজীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোহন চৌধুরীর মৃত্যুতে মিজানুর রহমান লিটনের শোক চাঁদপুর পদ্মা নদীতে গুলি ও দেশীয় অস্ত্রসহ ৫ নৌ ডাকাত

শাহরাস্তির চিতোষী পূর্ব ইউপির ২ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে মোশারেফ হোসেন মানিক বিজয়ী

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২১৩ বার পঠিত
আপডেট : বুধবার, ২৭ জুলাই, ২০২২, ৯:৩৬ অপরাহ্ণ

 

 

নোমান হোসেন আখন্দ:

শাহরাস্তির চিতোষী পূর্ব ইউনিয়নের ২ নং ওয়ার্ডের উপ- নির্বাচন সুষ্ঠ শান্তিপূর্ন ও আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে। একটি ওয়ার্ডের সাধারন আসনের উপ- নির্বাচনে আইনশূঙ্খলার উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। ২৭ জুলাই বুধবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ১ নং ঘড়িমন্ডল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ৪ টি গ্রাম নিয়ে ২ নং ওয়ার্ডের এ কেন্দ্রে মোট ভোটার ১৭ শত ৯ জন, এতে ভোট দিয়েছেন ১২ শত ১৩ জন। এতে মো: মোশারেফ হোসেন মানিক (টিউবওয়েল) প্রতিক নিয়ে ৬ শত ২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধন্ধী মো: আলম ( মোরগ) প্রতিক নিয়ে পান ৪ শত ৮৫ ভোট, এছাড়া মো: কফিল উদ্দিন (ফুটবল) প্রতিক নিয়ে পান ৯৯ ভোট।
এদিকে নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হুমায়ন রশিদ, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আমজাদ হোসেন, শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মান্নান। নির্বাচনে রির্টার্নি অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: আবুল কাশেম, প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মাহবুবুল আলম।
উল্লেখ্য, চিতোষী পূর্ব ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: রমিজ মিয়ার মৃত্যুতে এ সাধারন আসনের ওয়ার্ডটি শুন্য হওয়ায় এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর