শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
হাজীগঞ্জে ফেমাস ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশনের উদ্বোধন নারী জাগরণের পথিকৃৎ রোকেয়া দিবস আজ কেন্দ্রিয় নেতাদের স্বাগত জানিয়ে সাধারণ সম্পাদক প্রার্থী রোমানের পক্ষে মিছিল কচুয়ায় ট্রাক ও সিএনজি সংঘর্ষে হতাহত ৬ মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর চাঁদপুরে আধুনিক কর্ণার শপিং কমপ্লেক্সের উদ্বোধন মুক্তিযোদ্ধা আঃ আজিজ খান সড়ক দুর্ঘটনায় আহত।। সিএমএইচ ভর্তি মুক্তিযুদ্ধের লক্ষ্য অর্জনের পথ থেকে আমরা কখনো বিচ্যুত হবো না: শিক্ষামন্ত্রী চাঁদপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও সনদ বিতরণ মাধ্যমিকে উর্ত্তীর্ণদের ভর্তি প্রতিযোগিতায় ব্যর্থ হওয়ার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী

শাহরাস্তির চিতোষী পূর্ব ইউপির ২ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে মোশারেফ হোসেন মানিক বিজয়ী

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৬৬ বার পঠিত
আপডেট : বুধবার, ২৭ জুলাই, ২০২২, ৯:৩৬ অপরাহ্ণ

 

 

নোমান হোসেন আখন্দ:

শাহরাস্তির চিতোষী পূর্ব ইউনিয়নের ২ নং ওয়ার্ডের উপ- নির্বাচন সুষ্ঠ শান্তিপূর্ন ও আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে। একটি ওয়ার্ডের সাধারন আসনের উপ- নির্বাচনে আইনশূঙ্খলার উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। ২৭ জুলাই বুধবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ১ নং ঘড়িমন্ডল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ৪ টি গ্রাম নিয়ে ২ নং ওয়ার্ডের এ কেন্দ্রে মোট ভোটার ১৭ শত ৯ জন, এতে ভোট দিয়েছেন ১২ শত ১৩ জন। এতে মো: মোশারেফ হোসেন মানিক (টিউবওয়েল) প্রতিক নিয়ে ৬ শত ২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধন্ধী মো: আলম ( মোরগ) প্রতিক নিয়ে পান ৪ শত ৮৫ ভোট, এছাড়া মো: কফিল উদ্দিন (ফুটবল) প্রতিক নিয়ে পান ৯৯ ভোট।
এদিকে নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হুমায়ন রশিদ, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আমজাদ হোসেন, শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মান্নান। নির্বাচনে রির্টার্নি অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: আবুল কাশেম, প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মাহবুবুল আলম।
উল্লেখ্য, চিতোষী পূর্ব ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: রমিজ মিয়ার মৃত্যুতে এ সাধারন আসনের ওয়ার্ডটি শুন্য হওয়ায় এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর