বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

হাজীগঞ্জ পৌর ৮নং ওয়ার্ড যুবদলের পূর্ণগঠিত কমিটি অনুমোদন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬৩ বার পঠিত
আপডেট : রবিবার, ২৪ জুলাই, ২০২২, ১০:২৬ অপরাহ্ণ

হাজীগঞ্জ ব্যুরো
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, হাজীগঞ্জ পৌরসভা যুবদলের ৮নং ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি পূর্ণগঠিত করে অনুমোদন দেয়া হয়েছে। সাংগঠনিক কার্যক্রমের অংশ হিসাবে ও পৌরসভাধীন সকল ওয়ার্ডের কমিটি গঠনের ধারাবাহিকতায় গত ২৩ জুলাই (শনিবার) পৌর যুবদলের সদস্য সচিব বিল্লাল হোসেন পাটওয়ারীর সুপারিশক্রমে আহবায়ক মো. মিজানুর রহমান সেলিম ৭১ সদস্য বিশিষ্ট এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।
অনুমোদিত কমিটির সভাপতি হলেন, মো.  সুমন তালুকদার, সাধারণ সম্পাদক কামাল হোসেন ফারুক ও সাংগঠনিক সম্পাদক আমান উল্যাহ। এ ছাড়াও সম্পাদকীয় আরো ৪১ জন সদস্যসহ কার্যকরি কমিটিতে ৬৮ জন সদস্য রয়েছেন।
নবগঠিত এ কার্যকরি কমিটির সদস্যদেরকে আগামি দিনে বিএনপির কেন্দ্রীয় নির্দেশনা বাস্তবায়ন ও ইঞ্জি. মমিনুল হকের হাতকে শক্তিশালীকরণে নেতাকর্মী ও সমর্থকদের ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা প্রদান করেন, পৌর যুবদলের আহবায়ক মো. মিজানুর রহমান সেলিম ও সদস্য সচিব মো. বিল্লাল হোসেন পাটওয়ারী।
উল্লেখ্য, এর আগে ১৬ জুলাই (শনিবার) কাজী তাজুল ইসলামকে সভাপতি ও সুমন তালুকদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করে একই ওয়ার্ডে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেন, পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান। এরপর ২৩ জুলাই (শনিবার) ওই কমিটি পূর্ণগঠণ করা হয়।

পূর্ণগঠিত কমিটিতে সুমন তালুকদারকে সভাপতি ও কামাল হোসেন ফারুককে সাধারণ সম্পাদক করা হয়।  এ বিষয়ে গত শনিবার (২৩ জুলাই) দুপুরে পৌর যুবদলের আহবায়ক মো. মিজানুর রহমান সেলিম আমাদের প্রতিনিধিকে গত ১৬ জুলাই ৮নং ওয়ার্ডের অনুমোদিত কমিটি স্থগিত করা হয়েছে বলে মুঠোফোনে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর