বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
নির্ধারিত মূল্যের থেকেও কম ভাড়া তবুও মিলছে না যাত্রী হাজীগঞ্জে সাংবাদিক হাছান মাহমুদের ‘মা’ আর নেই ফেরি পারাপারে ২০ শতাংশ ভাড়া বাড়ছে গার্ডার দুর্ঘটনা: ঠিকাদারি প্রতিষ্ঠানের গাফিলতি পেয়েছে তদন্ত কমিটি স্বর্ণকলি হাই স্কুলে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত  হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস পালিত ভাইরাল প্রেমিক দম্পতির প্রেমিকার আত্মহত্যা হাজীগঞ্জ ডিগ্রি কলেজে মোজাম্মেল হক চৌধুরীর জানাযা ও শ্রদ্ধাজ্ঞাপন হাজীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোহন চৌধুরীর মৃত্যুতে মিজানুর রহমান লিটনের শোক চাঁদপুর পদ্মা নদীতে গুলি ও দেশীয় অস্ত্রসহ ৫ নৌ ডাকাত

ফরিদগঞ্জে নিখোঁজের ৭ দিনপর বৃদ্ধের লাশ উদ্ধার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৫০ বার পঠিত
আপডেট : শনিবার, ১৬ জুলাই, ২০২২, ৯:৩৮ অপরাহ্ণ

এ,এস লিটন,
চাঁদপুর ফরিদগঞ্জে নিখোঁজের ৭ দিনপর আজিজ বেপারী (৮০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৫ জুলাই শুক্রবার সন্ধ্যা ৬ টার সময় উপজেলার রূপসা দক্ষিন ইউনিয়নের পূর্ব সাহেবগঞ্জ ভূইয়া বাড়ীর পাশের একটি খাল থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের কামার বাড়ির বাসিন্দা। আজিজ বেপারী ৪ ছেলে ৪ মেয়ের জনক। গত শনিবার বাড়ি থেকে বের হয়ে তিনি নিখোঁজ হন। লাশ উদ্ধার করে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
সরেজমিনে পারিবারিক সূত্রে জানা যায়, গত ৯ জুলাই আজিজ বেপারী নিখোঁজ হয়েছেন, তাঁকে সম্ভাব্য স্থানে খোজাখুজি করে না পেয়ে ফরিদগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেন পরিবারের লোকজন। পরবর্তিতে তাদের গ্রামেই একটি খালে অর্ধগলিত অজ্ঞাত লাশ পাওয়া গেছে খবর পেয়ে আজিজ বেপারীর পরিবারের লোকজন আসে লাশ দেখার জন্য। এসময় তার ছেলে হারুন বাবার লাশ সনাক্ত করেন। মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যায়নি।
বিষয়টি নিয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ শহীদ হোসেন জানান, খবর পেয়ে আমরা আজিজ বেপারীর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর