বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে শিক্ষার্থীকে কুপিয়ে হত্যার চেষ্টায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১১৮ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২, ৪:৪২ অপরাহ্ণ

ফরিদগঞ্জ ব্যুরোঃ

ফরিদগঞ্জে শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে ও জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকালে গুপ্টি পূর্ব ইউনিয়নের গল্লাক বাজারে সিআইপি বাধেঁর উপর মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন আব্দুল আজিজ মিজি,অলিউল্যা মিজি,সুমন, শাহীন মিজি,আব্দুল কাদের মিজি,কবির আহমেদ,বাবুল বেপারী করিম ব্যাপারি,সামাদ বেপারি,রিয়াদ, মনির, সাকিলসহ লোকজন জানান, মোঃ সোহাগ চট্টগ্রাম ন্যাশনাল পলি টেকনিক্যাল কলেজ এর শিক্ষার্থী এবং গুপ্টি পুর্ব ইউনিয়নের নারিকেল তলা এলাকার মো. সেলিম খানের ছেলে। ইব্রাহিম খলিল বাবুল, ইসমাইল হোসেন জয় একই বাড়ির বাসিন্দা। তাদের সাথে দীর্ঘদিন জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ ঘটনার জের ধরে গত ১১মে বিকেলে বহিরাগত সন্ত্রাসীসহ উল্লেখিতরা সোহাগকে হত্যার উদ্দেশ্য কুপিয়ে গুরুত্বর আহত করে এবং পরিবারের সদস্যদের ওপর হামলা চালায়। এ ঘটনায় বাবুল গংদের বিরুদ্ধে ঐদিন রাতেই আব্দুর রহমান উল্যাহ বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।
এদিকে ঘটনার ব্যাপারে ফোনে ইসমাইল হোসেন জয় জানান, তাদের সাথে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এই ঘটনায় মারামারি হয়েছে সত্য। কিন্তু তারাও আমাদের উপর হামলা করে। তার ভিডিও ফুটেজ রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর