বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
নির্ধারিত মূল্যের থেকেও কম ভাড়া তবুও মিলছে না যাত্রী হাজীগঞ্জে সাংবাদিক হাছান মাহমুদের ‘মা’ আর নেই ফেরি পারাপারে ২০ শতাংশ ভাড়া বাড়ছে গার্ডার দুর্ঘটনা: ঠিকাদারি প্রতিষ্ঠানের গাফিলতি পেয়েছে তদন্ত কমিটি স্বর্ণকলি হাই স্কুলে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত  হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস পালিত ভাইরাল প্রেমিক দম্পতির প্রেমিকার আত্মহত্যা হাজীগঞ্জ ডিগ্রি কলেজে মোজাম্মেল হক চৌধুরীর জানাযা ও শ্রদ্ধাজ্ঞাপন হাজীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোহন চৌধুরীর মৃত্যুতে মিজানুর রহমান লিটনের শোক চাঁদপুর পদ্মা নদীতে গুলি ও দেশীয় অস্ত্রসহ ৫ নৌ ডাকাত

বীর মুক্তিযোদ্ধা এ‍্যাড. জাবেদ আলী ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ও আলোচনা সভা সম্পূর্ণ 

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৪২ বার পঠিত
আপডেট : শনিবার, ২ জুলাই, ২০২২, ১০:০৪ অপরাহ্ণ

বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জাবেদ আলী ফাউন্ডেশনের মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান ও সম্মননা প্রদান অনুষ্ঠান সম্পূর্ণ হয়েছে। ২ জুলাই শনিবার বিকেল ৩ টায় ফরিদগঞ্জের চরভাগল গ্রামের আয়েশা মেমোরিয়াল মাদ্রাসায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা  প্রফেসর ডা. এম.এস.এ.মনসুর আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চির্কা চাঁদপুর বহুমুখী উচ্চ বিদ‍্যালয় ও কলেজের অধ‍্যক্ষ আবু জাফর মো. সামছুদ্দিন পাটোয়ারী। তিনি তার বক্তব্যে বলেন, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জাবেদ আলী ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই চির্কা চাঁদপুর বহুমুখী উচ্চ বিদ‍্যালয়ের পড়ুয়া  চরভাগল, চরমথুরা এবং গোবিন্দপুর গ্রামের মেধাবী এবং অস্বচ্ছল ছাত্র-ছাত্রীকে বৃত্তি এবং সম্মননা দিয়ে আসছে। বীর মুক্তিযোদ্ধা ছিলেন, চাঁদপুর জেলার মুক্তিযুদ্ধের সংগঠক। উনার যে দেশ এবং এলাকার  প্রতি ভালোবাসা ছিল তা আমি লোকমুখে শুনেছি। এই ফাউন্ডেশনের প্রতিটি অনুষ্ঠানে আমি দাওয়াত পেয়ে শত ব্যস্ততার মাঝেও উপস্থিত হই। আশা রাখি এই ফাউন্ডেশন এই এলাকার সকল উন্নয়নের অংশীদার হয়ে কাজ করে যাবে।
বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাবেদ আলী ফাউন্ডেশন এর সভাপতি ইঞ্জিনিয়ার শাহজাহান ফিরোজের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ শওকত করিম, ১০ নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন ৩ নং ওয়ার্ড এর ইউপি সদস্য নেয়ামত হোসেন পাটোয়ারী, সহকারী শিক্ষক  মোঃ মোরশেদ আলম মিজি,মো. মুজিবুর রহমান মিজি,মো. লুৎফুর রহমান গাজী সহ প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধায় অ্যাডভোকেট আলীর দু-কন্যা মনোয়ারা আমিন, দিলুয়ারা, বাদশা পাটোয়ারী, সাবেক ইউপি সদস্য সুলতান আহমেদ, ঝিন্টু গাজী প্রমুখ।
ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতি বছর চির্কা চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের মেধাবী ও হত-দরিদ্র ছাত্র-ছাত্রীদের মাঝে  নগদ অর্থ এবং সম্মাননা পত্র প্রদান করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর