বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

হাজীগঞ্জে সার্কেল অফিস দ্বি-বার্ষিক পরিদর্শন করলেন ডিআইজি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯৪ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১ জুলাই, ২০২২, ১০:৫৩ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 
হাজীগঞ্জে সার্কেল অফিস দ্বি-বার্ষিক পরিদর্শন করলেন, বাংলাদেশ পুলিশ এর চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার)।
বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয় হাজীগঞ্জ সার্কেল অফিস পরিদর্শন করেন তিনি। এ সময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান, চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম (বার)।
এরপর ডিআইজি মো. আনোয়ার হোসেনকে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদের নেতৃত্বে জেলা পুলিশের সুসজ্জিত একটি চৌকস দল ‘গার্ড অব অনার’ প্রদান করেন।
মো. আনোয়ার হোসেন দাপ্তরিক কার্যক্রমাদি নিরীক্ষণ শেষে সকল অফিসার ও ফোর্সেদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। তিনি বলেন, প্রত্যেক পুলিশ সদস্যকে সততা, নিষ্ঠা ও মানবিকতার সহিত জনগণের প্রতি সেবার মনোভাব নিয়ে আচরণ ও পেশাগত দায়িত্ব পালন করতে হবে।
এ সময় তিনি সার্বিক আইন শৃঙ্খলা রক্ষার্থে ও জনকল্যাণমুখী কাজ করার জন্য দিক-নিদের্শনা প্রদান করেন এবং বক্তব্য শেষে হাজীগঞ্জ সার্কেল অফিস চত্ত্বরে একটি জাম গাছের চারা রোপন করেন তিনি।
সার্কেল অফিস দ্বি-বার্ষিক পরিদর্শনকালে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিলসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর