শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আইয়ুব বেপারীকে ১৪ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের সমর্থন ছুটি শেষে কর্মস্থলে যোগদান করলেন চাঁদপুর সদর ইউএনও নভেম্বরে রে‌মিট্যান্স এসেছে ১৫৯ কোটি ডলার হাজীগঞ্জ বাজারে কিউসি টাওয়ারে আগুন, ফায়ারম্যানসহ আহত ১০ বিজয়ের মাস ডিসেম্বর কাল শুরু একসঙ্গে এসএসসি পাস করলেন বাবা-মেয়ে চাঁদপুরে ইনকিলাব সাংবাদিক কন্যার সাফল্য শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি কামরুজ্জামান মিন্টুর মাজার জিয়ারত ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা সভাপতি কামরুজ্জামান মিন্টু, সম্পাদক জেড. এম আনোয়ার….. শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের এি- বার্ষিক সন্মেলন সম্পন্ন ফরিদগঞ্জে ইউপি নির্বাচনে নৌকা  চার নাম্বারে, আনারসের জয়

আজ হাজীগঞ্জ পৌরসভায় ২০২২-২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৭ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২, ৯:১৯ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
আজ হাজীগঞ্জ পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা করবেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন। বৃহস্পতিবার (৩০ জুন) দুপুর ১২টায় পৌরসভার সভাকক্ষে সাংবাদিক ও সুধীজনদের উপস্থিতিতে তিনি আসছে অর্থ বছরের এ বাজেট ঘোষণা করবেন।
জানা গেছে, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন তাঁর টানা দ্বিতীয় মেয়াদে দায়িত্ব পালনকালীন সময়ে এই বাজেটটি হবে সপ্তম বাজেট। তিনি ২০১৫ ও ২০২১ সালের অনুষ্ঠিত নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকে নির্বাচন করে মেয়র নির্বাচিত হন। এরপর একে একে ৬টি বাজেট ঘোষণা করেন।
গত বছরের (২০২১) ৫ আগষ্ট চলতি অর্থ বছরে (২০২১-২০২২) নতুন করে করারোপ ছাড়াই পৌরসভার ইতিহাসে বৃহত্তম ৬১ কোটি ৮৭ লাখ ৬১ হাজার টাকা এবং এর আগের বছর (২০২০) ৬ জুলাই ২০২০-২০২১ অর্থ বছরে ৬০ কোটি ৪ হাজার ৭৫০ টাকা বাজেট ঘোষণা করেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

উল্লেখ্য, ১৯৮৫ সালের ১৪ মার্চ হাজীগঞ্জ পৌরসভা প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠাকালে ‘গ’ শ্রেণির পৌরসভা হিসেবে প্রতিষ্ঠিত হলেও ১৯৯৮ সালের ১২ মে ‘খ’ শ্রেণিতে এবং ২০০৪ সালের ১২ জুলাই ‘ক’ শ্রেণিতে উন্নীত হয়। বর্তমানে হাজীগঞ্জ পৌরসভা দেশের অন্যতম সেরার পৌরসভাগুলোর মধ্যে প্রথম শ্রেণির পৌরসভা হিসাবে পরিচিতি পেয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর