বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
নির্ধারিত মূল্যের থেকেও কম ভাড়া তবুও মিলছে না যাত্রী হাজীগঞ্জে সাংবাদিক হাছান মাহমুদের ‘মা’ আর নেই ফেরি পারাপারে ২০ শতাংশ ভাড়া বাড়ছে গার্ডার দুর্ঘটনা: ঠিকাদারি প্রতিষ্ঠানের গাফিলতি পেয়েছে তদন্ত কমিটি স্বর্ণকলি হাই স্কুলে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত  হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস পালিত ভাইরাল প্রেমিক দম্পতির প্রেমিকার আত্মহত্যা হাজীগঞ্জ ডিগ্রি কলেজে মোজাম্মেল হক চৌধুরীর জানাযা ও শ্রদ্ধাজ্ঞাপন হাজীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোহন চৌধুরীর মৃত্যুতে মিজানুর রহমান লিটনের শোক চাঁদপুর পদ্মা নদীতে গুলি ও দেশীয় অস্ত্রসহ ৫ নৌ ডাকাত

আজ হাজীগঞ্জ পৌরসভায় ২০২২-২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩১ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২, ৯:১৯ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
আজ হাজীগঞ্জ পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা করবেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন। বৃহস্পতিবার (৩০ জুন) দুপুর ১২টায় পৌরসভার সভাকক্ষে সাংবাদিক ও সুধীজনদের উপস্থিতিতে তিনি আসছে অর্থ বছরের এ বাজেট ঘোষণা করবেন।
জানা গেছে, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন তাঁর টানা দ্বিতীয় মেয়াদে দায়িত্ব পালনকালীন সময়ে এই বাজেটটি হবে সপ্তম বাজেট। তিনি ২০১৫ ও ২০২১ সালের অনুষ্ঠিত নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকে নির্বাচন করে মেয়র নির্বাচিত হন। এরপর একে একে ৬টি বাজেট ঘোষণা করেন।
গত বছরের (২০২১) ৫ আগষ্ট চলতি অর্থ বছরে (২০২১-২০২২) নতুন করে করারোপ ছাড়াই পৌরসভার ইতিহাসে বৃহত্তম ৬১ কোটি ৮৭ লাখ ৬১ হাজার টাকা এবং এর আগের বছর (২০২০) ৬ জুলাই ২০২০-২০২১ অর্থ বছরে ৬০ কোটি ৪ হাজার ৭৫০ টাকা বাজেট ঘোষণা করেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

উল্লেখ্য, ১৯৮৫ সালের ১৪ মার্চ হাজীগঞ্জ পৌরসভা প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠাকালে ‘গ’ শ্রেণির পৌরসভা হিসেবে প্রতিষ্ঠিত হলেও ১৯৯৮ সালের ১২ মে ‘খ’ শ্রেণিতে এবং ২০০৪ সালের ১২ জুলাই ‘ক’ শ্রেণিতে উন্নীত হয়। বর্তমানে হাজীগঞ্জ পৌরসভা দেশের অন্যতম সেরার পৌরসভাগুলোর মধ্যে প্রথম শ্রেণির পৌরসভা হিসাবে পরিচিতি পেয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর