বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

পল্টন থানা ছাত্রলীগের উদ্যোগে সিলেটে ত্রাগ সামগ্রী বিতরণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯১ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৭:২৩ অপরাহ্ণ

সিলেটে বন্যাকবলিত এলাকায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে পল্টন থানা ছাত্রলীগ। ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাছানের দিক-নির্দেশনায় পল্টন থানা ছাত্রলীগের উদ্যোগে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
গত ২০ জুন (সোমবার) পল্টন থানা ছাত্রলীগের সভাপতি, চাঁদপুরের ফরিদগঞ্জের কৃতিসন্তান আল আমিন হোসেনের নেতৃত্বে সিলেটের কয়েকটি উপজেলায় সহস্রাধিক পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরণ করে ছাত্রলীগ নেতৃবৃন্দ।
জানা গেছে, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাছানের নির্দেশনায় পল্টন থানা ছাত্রলীগের উদ্যোগে সিলেটে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
গত সোমবার পল্টন থানা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসেন ঢাকা থেকে চিড়, মুড়ি, চিনি,আলু, পেঁয়াজ, লবন, চাল, স্যালাইন, ঔষধ, বিশুদ্ধ খাবার পানি, বিস্কুট ও মোমবাতি প্যাকেজিং করে সহস্রাধিক পরিবারের মাঝে বিতরণ করেন।
এর মধ্যে সিলেটের জৈন্তাপুর উপজেলায় তিনশ, সিলেট সদর উপজেলার তিনশ,সিলেট সদর উপজেলার শিবের বাজার এলাকার প্রত্যন্ত এলাকার দুইশ পরিবারের মাঝে এই খাদ্য ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।
এ বিষয়ে পল্টন থানা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসেন বলেন মানুষ মানুষের জন্য, এই চিন্তা চেতনা থেকেই আমরা পল্টন থানা ছাত্রলীগের উদ্যোগে বন্যাকবলিত মানুষের মাঝে আমাদের সাধ্য অনুযায়ী সহায়তা করার চেষ্টা করেছি।
ত্রান সামগ্রী বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন পল্টন থানা ছাত্রলীগ নেতা হাসানাত রায়হান, কামরুল হাসান (রাকিব) শান্তিনগর ইউনিট সভাপতি, মফিজুল ইসলাম মাহিম,কামাল মাহামুদ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর