শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের বর্ণাঢ্য আয়োজনে ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯৮ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৭:২৬ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীর পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন নেতাকর্মীদের সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর হাজীগঞ্জ পৌরসভা কার্যালয়ের বিনোদন কেন্দ্রে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরুর সঞ্চালনায় আলোচনার সভার শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত, দোয়া ও মোনাজাত করেন, পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মফিজুল ইসলাম চৌধুরী

এ সময় দেশ ও জাতির সমৃদ্ধি এবং বঙ্গবন্ধুসহ সকল শহিদ ও দলীয় প্রয়াত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এরপর আলোচনা সভায় নেতৃবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, কার্যকরি পরিষদ সদস্যদের পক্ষে সোহাগ আহমেদ মাইনু, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধা ও জাকির হোসেন মিয়াজী, ওয়ার্ড নেতৃবৃন্দের পক্ষে ৪নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ স্বপন।

শুরুতেই আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীণ সময় থেকে বর্তমান সময় পর্যন্ত বিভিন্ন প্রেক্ষাপট ও দলীয় সরকারের উন্নয়ন তুলে ধরে একটি নিবন্ধ পাঠ করেন সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সী।

এছাড়াও অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি প্রমুখ।

এ সময় পৌর শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম বাবুল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, সাবেক ছাত্রনেতা ফরিদুল ইসলাম, রাজন সাহাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর