সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

বাবলু পাটোয়ারী গোবিন্দপুর উত্তর আ’লীগের সেক্রেটারি প্রার্থী

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৮৯ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৭ জুন, ২০২২, ৮:৩৪ অপরাহ্ণ

 

সাবেক ছাত্রনেতা আতিকুর রহমান বাবলু পাটোয়ারী চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে প্রচার প্রচারণা করে যাচ্ছেন।

আতিকুর রহমান বাবলু পাটোয়ারী ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন ছাত্রলীগের নির্বাচিত সভাপতি হিসেবে প্রায় ৭ বছর দায়িত্ব পালন করেন। তিনি ২০০৩ থেকে ২০১০ সাল পযর্ন্ত ছাত্রলীগের সভাপতি হিসেবে অত্যন্ত সুনামের সহিত দলীয় সকল কার্যক্রমে অংশগ্রহণ করেছেন। দলের দুর্দিনের এ নেতা মামলা-হামলার সম্মুখীন হয়েছেন বহুবার।

ছাত্রলীগের এ সাবেক নেতা গত কয়েক বছর ধরে দলীয় অসহায় নেতাকর্মীদের খোঁজখবর সহ আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন নিরবে। অসহায় গরীব, খেটে খাওয়া মানুষদের এবং বিভিন্ন ধর্মীয় উপসানালয়ে  সবসময় আর্থিক সহযোগিতা করছেন কোন প্রচার ছাড়াই।

বিএনপি জোট সরকারের আমলে একাধিক মামলার স্বীকার হয়েছেন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক এ সভাপতি। হয়েছেন আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত। ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যানের পক্ষ নিয়ে কাজ করেছেন প্রতিটি নির্বাচনে।

দলের সিদ্ধান্তের প্রতি সবসময় অনুগত বাবলু পাটোয়ারী বলেন, আমি এবার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী। ৭ বছর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি থাকাকালীন দলের কেউ বলতে পারবেনা আমি কারো সঙ্গে খারাপ আচরণ করেছি। দলের সকল প্রোগ্রামে নেতাকর্মীদের নিয়ে অংশগ্রহণ করেছি। ছাত্রলীগের সভাপতি থাকাকালীন বাবার পকেটের টাকা খরচ করে রাজনীতি করেছি। আলহামদুলিল্লাহ্ এখনতো ব‍্যবসা করে চলছি। আর্থিকভাবে সচ্ছল একজন মানুষ আমি।দল যদি আমাকে  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেয় কোন চাওয়া-পাওয়ার হিসেব না করে পূর্বের চেয়ে আরো গতিশীল করার চেষ্টা করবো দলীয় সকল কার্যক্রম।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর