শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪২২ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২, ১০:৫৩ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধণা উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মোনাজাত এবং বার্ষিক দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত বিদায় সংবর্ধণা ও বার্ষিক দোয়া অনুষ্ঠানে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন, প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম।
কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদের সভাপতিত্বে বিদায় সংবর্ধণা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আ.ন.ম মফিজুর রহমান ও এলাকাবাসীর পক্ষে মো. মনির হেসেন ভুইয়া। বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. হোসাইনুল আজম, সিনিয়র সহকারী শিক্ষক মো. মিজানুর রহমান, মো. শাহাজাহান মুন্সী ও প্রভাষক মো. তাজুল ইসলামসহ পরীক্ষার্থী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা।

প্রভাষক মো. কামরুল হাসানের উপস্থাপনায় আলোচনা সভায় বক্তব্য শেষে বার্ষিক দোয়া ও পরীক্ষার্থীদের সফলতা কামনা করে মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, ধর্মীয় শিক্ষক মহিউদ্দিন মো. নাজমুস শাহাদাত। এ সময় বিশেষ অতিথি হিসাবে হাজীগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো. বেলাল হোসেন, পরিচালনা পর্ষদের সাবেক সদস্য মো. আনিসুর রহমান তালুকদারসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর