বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

কচুয়ায় উপজেলা পরিষদের ভবন উদ্বোধনী অনুষ্ঠানের ব্যানারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি না থাকায় তুমুল হট্রগোল ও ক্ষোভ প্রকাশ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬৮ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৭ জুন, ২০২২, ৮:২৪ অপরাহ্ণ

 

কচুয়া,(চাঁদপুর)প্রতিনিধি
কচুয়ায় উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন ও হল রুমের নির্মানের উদ্বোধনী অনুষ্ঠানের ব্যানারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি না থাকায় তুমুল হট্রগোল,প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশের মধ্যে দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার উপজেলা প্রশাসনের আয়োজনে ৫ কোটি ৭৭ লক্ষ টাকা ব্যয়ে নব নির্মিত ভবনের অনুষ্ঠান যথাসময়ে শুরু হওয়ার পর পরই উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূইয়া ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান ব্যানারে ছবি না থাকার বিষয়ে প্রতিবাদ জানান। তাদের প্রতিবাদের প্রতি সমর্থন জানিয়ে দর্শক সারীতে বসা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ একসাথে দাঁড়িয়ে প্রতিবাদ সমর্থন জানান। এ সময় হলরুমে তুমুল হট্রগোল বেধে যায় এবং কিছক্ষনের জন্য অনুষ্ঠানের কার্যক্রম বন্ধ হয়ে যায় । মিছিলে মিছিলে মুখরিত হয় উপজেলা পরিষদের নব নির্মিত মিলনায়তন। এ সময় প্রধান অতিথি সাবেক স্বরাস্ট্র মন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপির হস্থক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। পরে অন্যান্য সকল অতিথিবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বক্তব্য প্রদান করেন। বক্তাগন উদ্দেশ্যমূলক ভাবে আয়োজকগন উদ্বোধনী ব্যানারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছাড়াই উদ্বোধনী অনুষ্ঠানের ব্যানার স্টেজে সাঁটানো হয় বলে জানান। হট্রগোল ও প্রতিবাদের পর প্রধান অতিথি ড.মহীউদ্দিন খান আলমগীর এমির নির্দেশে ব্যানারটি সরিয়ে ৩০ মিনিটের মধ্যে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবিসহ নতুন ব্যানার সাটিয়ে অনুষ্ঠানের কাযক্রম সম্পন্ন করেন।
অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহ ব্যানারের বিষয় অনাকাঙ্খিত ভুলের জন্য দঃখ প্রকাশ করে সান্তনা বক্তব্য প্রদান করেন ।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর