শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি এবং হত্যার হুমকির প্রতিবাদে ফরিদগঞ্জে বিক্ষোভ মিছিল

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২০৮ বার পঠিত
আপডেট : রবিবার, ৫ জুন, ২০২২, ৭:৩৭ অপরাহ্ণ

 

 

মামুন হোসাইনঃ

আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি এবং হত্যার হুমকির প্রতিবাদে রবিবার(০৫ জুন) বিকেল ৪ টার দিকে পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য সাইফুল ইসলাম রিপন নেতৃত্বে, পৌরসভা আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে ফরিদগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলার থানা মোড় থেকে শুরু করে বাসস্টেশন গিয়ে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে শেষ হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য সাইফুল ইসলাম রিপন। তিনি তার বক্তব্য বলেন
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ আজ উন্নয়ন সমৃদ্ধশীল দেশ হিসেবে পরিণত হয়েছে। ১৫ আগস্ট জাতির পিতা ও তার পরিবারকে হত্যা করে যারা উন্নয়নকে থামিয়ে দিতে চেয়েছিল, সেই খুনিরা আজও বসে নেই। ঐদিন বেঁচে যাওয়া বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর ২১ আগস্ট গ্রেনেড হামলা হয়েছে। এখন তাকে আবারও হত্যার হুমকি দেওয়া মানে দেশকে অস্থিতিশীল করে তোলা।আমরা পৌরসভার সকল অঙ্গসংগঠন একতাবদ্ধ হয়ে জননেতা জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বে আমরা রাজপথে আছি এসব হুমকি রাজনৈতিক ভাবেই মোকাবিলা করবো। বিক্ষোভ মিছিলে উপস্হিত ছিলেন উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক কামরুজ্জামান সবুজ,আকবর হোসেন মনির,পৌর আওয়ামীলীগ নেতা এমরান হোসেন আমিন,কাউন্সিলার জাহিদ হোসেন সোভন,পৌর যুবলীগের আহব্বায়ক কাউন্সিলার সাজ্জাদ হোসেন টিটু,যুগ্ন আহব্বায়ক এস এম সোহেল রানা,যুবলীগ নেতা আরিফ পাঠান,সোহরাব হোসেন,ফজলে রাব্বি,সাহাজান খাঁন,শহিদ বেপারী,ফয়সাল ভূঁইয়া,মোহাম্মদ আলী সুজন,জাকির হোসেন,সাগর শেখ,আরিফ বেপারী,জেলা ছাত্রলীগের সহসভাপতি আল আমিন তালুকদার,পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শান্ত,পৌর কৃষকলীগের সভাপতি এনায়েত উল্যা পাটওয়ারী,সাধারন সম্পাদক আবুল কাশেম উপজেলা ছাত্রলীগ নেতা মিলটন পাটঃ,সোহেল হোসেন,তারেক রবিউল,মিনাল পাটঃ,আলাউদ্দিন পাটঃ,সালমান খাঁন,বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ ছাত্রলীগ নেতা সাকিব খাঁন জয় পৌর ছাত্রলীগ নেতা কাদির,রাজু,মুন্না,রাসেল,ওসমান,হায়দারসহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর