শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

হাজীগঞ্জে পৌর যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭৩ বার পঠিত
আপডেট : শনিবার, ৪ জুন, ২০২২, ৯:৪৬ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে হাজীগঞ্জ পৌর যুবলীগ। কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকালে হাজীগঞ্জ বাজারে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন।

‘৭৫ এর খুনিদের চক্রান্ত রুখে দাঁড়াও বাংলাদেশ’ এই শ্লোগানে, পৌর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সজুনের নেতৃত্বে এদিন বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ ‘বঙ্গবন্ধু শেখ মুজিব চত্ত্বর’ থেকে বিােভ মিছিলটি বের হয়। এরপর মিছিলটি কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদণি করে বালুর মাঠে প্রতিবাদ সমাবেশস্থলে এসে শেষ হয়।

 এ ছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন প্রমুখ।
উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, দীলিপ কুমার সাহা, মাসুদ মজুমদার, অর্থ-সম্পাদক আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, প্রচার সম্পাদক মো. শাহজামাল, ধর্ম বিষয়ক সম্পাদক মুশফিক রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবু তালেব লিটন, শ্রম বিষয়ক সম্পাদক বাবুল পাটওয়ারী ও সহ-দপ্তর সম্পাদক রেজাউল করিম মিন্টু প্রমুখ।

এ সময় গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ সফিকুল ইসলাম মীর, বড়কুল পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনির হোসেন গাজী, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার কাউন্সিলর কাজী কবির হোসেন, সাবেক ছাত্রনেতা সত্য ব্রত ভদ্র মিঠুন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সদস্য ও সাবেক ছাত্রনেতা শুকুর আলম শুভ উপস্থিত ছিলেন।

সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহতাব হোসেন সবুজ, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক জসিম চৌধুরী জনি, সদস্য লিটন তালুকদার, মহিবুর রহমান খোকন, আবু সুফিয়ান, মেহেদী আল জাবের, আরিফ মজুমদার, খায়রুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ গাজী মোহন, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের সবুজসহ মুক্তিযোদ্ধা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং পৌরসভার সকল ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কয়েক শতাধীক কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর