রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

কচুয়ার ফতেপুর মাদ্রাসার তালা ভেঙ্গে চুরির চেষ্টা \ শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৯ বার পঠিত
আপডেট : শনিবার, ৪ জুন, ২০২২, ৭:৩৮ অপরাহ্ণ

 

 

 

কচুয়া প্রতিনিধি 

চাঁদপুরের কচুয়ার ফতেপুর ওল্ড স্কিম দাখিল মাদ্রাসার অফিস কক্ষের তালা ভেঙ্গে চুরির চেষ্টা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে কোনো এক সময়ে একটি অজ্ঞাত চোরের দল ওই মাদ্রাসার শিক্ষকদের কক্ষের তালা ভেঙ্গে দেয় বলে জানান মাদ্রাসার সহ- সুপার শরীফ মোহাম্মদ হেলাল উদ্দিন।
মাদ্রাসার সহ-সুপার শরীফ মোহাম্মদ হেলাল উদ্দিন আরো জানান, শনিবার ৯টার দিকে তিনি মাদ্রাসা এসে তালা ভাঙ্গার বিষয়টি দেখতে পেয়ে মাদ্রাসার সুপার,সভাপতিসহ অভিভাবক সদস্যদের জানান। পরে দুপুরের পর স্থানীয় গণমাধ্যম কর্মী ও অভিভাবক সদস্যদের উপস্থিতিতে অফিস কক্ষে প্রবেশ করেন শিক্ষকরা।
মাদ্রাসার সুপার আবু বকর সিদ্দিক মোহাম্মদ আব্দুল্লাহ জানান, কিছুদিন পূর্বে একটি চক্র আমার মোবাইলে বিকাশে টাকা প্রবেশ করেছে দাবি করে ফোন দিয়ে টাকা ফেরত চেয়ে হুমকি-ধমকি দেন। এছাড়া মাদ্রাসার সাবেক সভাপতি মাদ্রাসার একটি নিয়োগ ও জমি সক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অফিস কক্ষে তালা ঝুলিয়ে রাখে। ফলে মাদ্রাসায় শিক্ষার পরিবেশ বিনষ্ট হচ্ছে দাবি করে তিনি বিষয়টি সমাধানে প্রশাসনহ স্থানীয় এলাকাবাসীর সহযোগিতা চেয়েছেন ।
এদিকে মাদ্রাসার অভিভাবক সদস্য আজহার উদ্দিন খান কামরুল,সমাজসেবক ইখতেয়ার উদ্দিন বাদশা বলেন, মাদ্রাসার তালা ভাঙ্গার বিষয়টি দু:খজনক। যে বা যাহারা করেছে আমরা তদন্তপূর্বক তাদের বিরুদ্ধে শাস্তির দাবি করছি। এছাড়া মাদ্রাসার মাঠে কিছু লোকজন খড় রেখে এবং মাদ্রাসায় বারান্দায় মোটরসাইকেল পার্কিং করে বিভিন্ন সময়ে কতিপয় ব্যক্তি মাদ্রাসা এসে অনাধিকার প্রবেশ করে শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরন করে বলে জানা গেছে।
এব্যাপারে ইউপি চেয়ারম্যান ও মাদ্রাসার নব নির্বাচিত সভাপতি মো. আলমগীর হোসেন বলেন, মাদ্রাসায় তালা ভাঙ্গার বিষয়টি শুনেছি। তবে এটি খুবই দু:খজনক। মাদ্রাসার বিভাদমান সমস্যা সমাধানের চেষ্টা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর