শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

অফিসের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে মৃত্যু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬৪ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২, ৮:২৩ অপরাহ্ণ

চাঁদপুরের হাইমচর উপজেলার ২ নং আলগী উঃ ইউনিয়নের বিঙ্গুলিয়া গ্রামে আনোয়ার হোসেন (৫৫) বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছেন। তিনি এসডিএস ( শরিয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি) অফিসের নির্মান কাজ করতে গিয়ে পানির মটর লাইনের সাথে বিদ্যুৎ স্পৃষ্ট হয়েছে বলে জানা যায়।

ঘটনাস্থল ও পারিবারিক সূত্রে জানা যায় আনোয়ার হোসেন রাজ মিস্ত্রি কাজ করার জন্য প্রতিদিনের মত বৃহস্পতিবার সকালে কমলাপুর গ্রামে কর্মস্থলে পৌছালে ৯ টায় বিদ্যুৎ স্পৃষ্টের দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক উদ্ধার করে তাকে চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে এসডিএস হাইমচরের কো-অর্ডিনেটর নিগার সুলতানা বলেন, আনোয়ার হোসেন কে অফিস নির্মানের জন্য কন্টাক্ট দেই। প্রতিদিনের মত তিনি কাজ করেন এবং বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আহত হওয়ার খবর শুনতে পাই। তাকে হাসপাতালে নিলে সেখানে দেখতে যাই পরে তার মৃত্যুর বিষয়টি জানতে পারি। তার পরিবারের জন্য এসডিএস এর পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হবে।

হাইমচর থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন আহমেদ জানান, আনোয়ার হোসেন নামে একজন বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যুর খবর শুনেছি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এডিএম বরাবর বিনা ময়নাতদন্তের আবেদন করেন। অনুমতি পেয়ে তারা লাশ দাফন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর