বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে ৫০ টাকার জন্য কিশোরের আত্মহত্যা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২, ৮:২২ অপরাহ্ণ

চাঁদপুরের ফরিদগঞ্জে বোনের কাছে ৫০ টাকা চেয়ে না পাওয়ায় কিশোর মোঃ ফরহাদ (১৬) গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

২ জুন বৃহস্পতিবার দুপুরে ফরিদগঞ্জ পৌরসভা এলাকার মধ্য কেরোয়া পাটওয়ারী বাড়ির আমিনুল হকের ছেলে নিজ ঘরে আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

ফরহাদের বোন রেহানা বেগম জানান, আজ সকালে আমার কাছ থেকে ফরহাদ ৫০ টাকা চায়, কিন্তু আমার কাছে ভাংতি টাকা না থাকায় আমি নিষেধ করে দেই। কিছুক্ষন পর ফরহাদ ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এরপর তাকে উদ্ধার করে কেরোয়া মজিদিয়া ট্রাষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক ফরদহাদকে মৃত ঘোষনা করেন।

জানা যায়, ফরহাদ ইট ভাঙ্গার কাজ করতো, সব সময় হাসি-খুশি ভাবে সকলের সাথে মিলেমিশে থাকতো। কি কারনে ফরহাদ আত্মহত্যা করেছে পরিবারের কেহই বিষয়টি যানে না বলে জানান। তবে স্থানীয়রা ফরহাদের আত্মহত্যার ঘটনাটি রহস্য জনক বলে মনে করছেন। এদিকে তার মৃত্যুতে এলাকায় শোক ছায়া নেমে আসে।

এধিকে ফরহাদের বাবা গত ৬ মাস ধরে মরনঘাতি ক্যান্সার রোগে ভুগছেন। ৩ ভাই ও ৩ বোনের মধ্যে ফরহাদ সবার ছোট।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন চাঁদপুর টাইমসকে জানান, আত্মহত্যার সংবাদ পেয়ে আমরা ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছি। আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর