বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন

চাঁদপুরে বিজয় টিভির জন্মদিন উদযাপন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৪ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৩১ মে, ২০২২, ৯:২২ অপরাহ্ণ

বেসরকারী টেলিভিশন চ্যানেল বিজয় টিভির ১০ বছর পূর্তি উপলক্ষে ঘরোয়া পরিবেশে চাঁদপুরে কেক কাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৩১মে বুধবার সকাল ১১টায় চাঁদপুর প্রেসক্লাব রোডস্থ দৈনিক চাঁদপুর খবর পত্রিকা কার্যালয়ে বিজয় টেলিভিশন চাঁদপুরস্থ স্টাফ রির্পোটার ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাভিশন টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি রহিম বাদশা।

তিনি বলেন, ফেসবুক একটি সামাজিক গনমাধ্যম। কিন্তু ফেসবুক এবং গনমাধ্যম এর সাথে অনেক একটি পার্থক্য রয়েছে। ফেসবুকে সত্য-মিথ্যা সকল কিছু প্রকাশ করা যায়। কিন্তু টেলিভিশন, পত্রিকা, অনলাইন গনমাধ্যমে নিশ্চিত হওয়া ছাড়া কোন তথ্য বা সংবাদ প্রকাশ করা যায় না। কারন ফেসবুকে জবাবদিহিতা নাই। গণমাধ্যমে জবাবদিহিতা করতে হয়, ভুল কোন তথ্য প্রচার করা যায়না। গণমাধ্যমে সত্য প্রকাশ করা হয়, সমাজের অন্যায়-অবিচার গুলো তুলে ধরা হয়। বিজয় টিভির জন্মদিনে
অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি ।

দৈনিক চাঁদপুর খবর পত্রিকার বার্তা সম্পাদক মাওলানা আহমদ উল্লাহর পরিচালনায় শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, বিজয় টিভির চাঁদপুরস্থ স্টাফ রির্পোটার ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিণ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

তিনি বলেন, হাটি হাটি পা পা করে ১০বছরে পদাপর্ন করছে বিজয় টেলিভিশন। আমি সকলের সহযোগিতা চাই । বিজয় টিভির ১০ তম বছরে পর্দাপন উপলক্ষে চাঁদপুরবাসীকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও চ্যানেল টুয়েন্টি ফোর এর জেলা প্রতিনিধি আল ইমরান শোভন। তিনি বলেন, আমি বিজয় টিভির সফলতা কামনা করছি।

আমাদের গনমাধ্যমের মাধ্যমে সমাজের অনিয়মগুলো তুলে ধরতে হবে। সত্য প্রকাশের মাধ্যমেই সমাজের দূর্ণীতি, অন্যায়, অপরাধ তুলে ধরা যায়। আমি বিজয় টিভি ১০ম বছরে পর্দাপর্ন করায় সফলতা ও মঙ্গল কামনা করছি।

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের স্টাফ রির্পোটার কাদের পলাশ। তিনি বলেন, বিজয় টিভি ১০বছরে পদাপর্ণ উপলক্ষে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক হিসাবে টেলিভিশনটির উত্তরোত্তর সফলতা কামনা করছি। বিজয় টিভির ইতিমধ্যে অনেক আপডেট এসেছে। নিউজ প্রচারের মাধ্যম আরো উন্নত হয়েছে। আমি আশা রাখি বিজয় টিভি সামনে আরো এগিয়ে যাবে।

অনুষ্ঠানে বিজয় টিভির জন্মদিনে বিজয় টেলিভিশনের চাঁদপুরস্থ স্টাফ রির্পোটার ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীকে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান ফোরামের সভাপতি-সাধারণ সম্পাদক ।

কেককাটা অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার বার্তা সম্পাদক মাওলানা আহমদ উল্লাহ।

বিজয় টিভির ১০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শাহতলী কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিল্লাল হোসাইন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মোঃ হারুন-অর রশিদ, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোহসিন উদ্দিন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার বিশেষ প্রতিনিধি মো: ইব্রাহিম খান, চীফ রির্পোটার সাঈদ হোসেন অপু চৌধুরী, সিনিয়র স্টাফ রির্পোটার গাজী মো ইমাম হাসান, সিনিয়র স্টাফ রির্পোটার (মহামায়া) মো: মাসুদ হোসেন, সিনিয়র স্টাফ রির্পোটার মো: রানা সরকার, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি মো: মোস্তফা কামাল, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার অপারেটর মাওলানা মামুন হোসাইন,  দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ম্যানেজার মানিক চন্দ্র রায়সহ সাংবাদিকবৃন্দসহ সুধীজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর