বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রীেক কটুক্তি প্রতিবাদে হাজীগঞ্জে মেহেদী হাসান রাব্বির নেতৃত্বে বিক্ষোভ মিছিল

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২১৩ বার পঠিত
আপডেট : বুধবার, ২৫ মে, ২০২২, ৮:২৩ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বির নেতৃত্বে বিােভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদণি। এরপর মধ্য বাজারস্থ হাজীগঞ্জ প্লাজার সামনে অনুষ্ঠিত বিােভ সমাবেশে বক্তব্য রাখেন, মেহেদী হাসান রাব্বিসহ পৌর ও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
বিােভ সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রীকে কুরুচিপূর্ণ মন্তব্যকারী ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের বিচার এবং তার বক্তব্য প্রত্যাহারের দাবী করেন। এ সময় মেহেদী হাসান রাব্বি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তিকারী ছাত্রদলের সাধারণ সম্পাদককে অবিলম্বে গ্রেফতার করতে হবে।
তিনি বলেন, হাজীগঞ্জ পৌর ছাত্রলীগ স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত আছে। ছাত্রদলের সন্ত্রাসীরা আমাদের প্রিয় সভানেত্রীকে নিয়ে যে কটূক্তি করেছে, তার উত্তম জবাব রাজপথে দেওয়া হবে।
এ সময় নেতা, কর্মী ও সমর্থকদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে সমাবেশস্থল। বিােভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মো. সাদ্দাম হোসেন রানা, কানন চৌধুরী, মো. বাবু, সহ-সম্পাদক মোস্তফা, রাকিব হোসেন, শরীফ খান, আইন বিষয়ক সম্পাদক এমরান হোসেন উপস্থিত ছিলেন।

এ ছাড়াও পৌর ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক নুরুন নবী, উপ-প্রচার সম্পাদক মাহফুজুর রহমান মিলন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হুমায়ুন আজাদ, ছাত্রলীগ নেতা আ. সালাম, মো. বোরহান, সাগরসহ সিনিয়র নেতৃবৃন্দ এবং পৌরসভা ও বিভিন্ন থেকে আসা কয়েক শতাধিক ছাত্রলীগ নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর