বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

নিখোঁজের আট দিন পর নিজবাড়ির গর্ত থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৬ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ৮:১৮ অপরাহ্ণ

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে নিখোঁজের ৮দিন পর নিজ বাড়ির টিউবওয়েলের পানি যাওয়া গর্তের পাশ থেকে খাদেমুল ইসলাম(৭০) নামের এক গরু ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ।

আজ মঙ্গলবার বিকেল পৌনে ৫টার দিকে পৌরশহরের পূর্বপাড়া এলাকায় নিজ বাড়ির টিউবওয়েলের নালার নিচে গর্ত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত রোববার (২২ মে) খাদেমুলের ছেলে থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিহত খাদেমুল ইসলাম ওই এলাকার সুজার উদ্দিনের ছেলে।

পরিবারের বরাতদিয়ে পুলিশ জানায়, খাদেমুল একজন গরু ব্যবসায়ী। বিভিন্ন হাটে গরু বিক্রয় করে জীবিকা নির্বাহ করেন। গেল মঙ্গলবার নিজ বাড়ি থেকে বের হয়ে সে আর ফিরে আসেন নি।পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পর তাকে না পেয়ে খাদেমুলের ছেলে রায়হান আলী বিরামপুর থানায় পিতার সন্ধান চেয়ে (২২ মে) একটি সাধারণ ডায়েরি করেন। এর পর থেকে পুলিশ বিষয়টি নিয়ে তদন্তে নামেন।

আজ মঙ্গলবার বিকেলে খাদেমুলের বাড়িতে তদন্তে আসেন পুলিশের একটি দল। সেখানে টিউবওয়েলের নালার পাশ বালু ভর্তি বস্তার পাশ থেকে বিকটগন্ধ আসতে থাকে। পুলিশের সন্দেহ হলে ওই স্থানটি খুঁড়ে খাদেমুলের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন,‘নিজবাড়ির টিউবওয়েলের পানি নামার গর্তের ভেরত মাটি চাপা অবস্থায় খাদেমুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। কি কারণে তাকে হত্যা করে মাটি চাপা দিয়ে গুমের চেষ্ঠা করা হয়েছে তদন্ত করলেই বেরিয়ে আসবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর