বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন

স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবোদ করায় মারধরের অভিযোগ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৮৪ বার পঠিত
আপডেট : সোমবার, ২৩ মে, ২০২২, ৯:০৭ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়া উপজেলার সফিবাদ গ্রামে বিদ্যালয়ে যাতায়াতের সময় এক ছাত্রীকে ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটে লোকজন প্রতিবাদকারীর উপর হামলা ও মারধরে অভিযোগ উঠেছে।

২৩ মে সোমবার উপজেলার উত্তর পালাখাল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় শিকর আহত সফিবাদ গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে  মেহেদী হাসান জানান রোববার বিকালে তেগুরিয়া ও পালাখাল উচ্চ বিদ্যালয় থেকে স্কুল ছুটি শেষে বাড়ির ফেরার পথে কিছু শিক্ষার্থীকে একই এলাকার সিয়াম,সজীব,ইব্রাহিম ও রানাসহ বেশ কয়েকজন যুবক অশালীন অঙ্গিভঙ্গি করে কথাবার্তা বলে। এসময় আমি দেখতে পেয়ে তাদের বাধা দিলে আমার সাথে খারাপ আচরন করে।

এক পর্যায়ে সোমবার আমাকে একা পেয়ে তারা মারধর করে আহত করে। এ ঘটনায় হামলার শিকার,পরিবার ও স্থানীয়রা বখাটেদের বিরুদ্ধে তদন্তপূর্বক শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য মো. জাকির হোসেন বলেন,ইভটিজিং এর বিষয়টি শুনেছি এবং প্রতিবাদকারীকে মারধর করেছে বলেও হামলার শিকার মেহেদী আমাকে জানিয়েছেন।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, ইভটিজিং ও মারধরের বিষয়টি জানা নেই। তবে ক্ষতিগ্রস্থদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্তপূর্বক পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর