বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন

রাজধানীতে দুই তরুণীর মরদেহ উদ্ধার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৫ বার পঠিত
আপডেট : সোমবার, ২৩ মে, ২০২২, ৮:২১ অপরাহ্ণ

রাজধানীর মিরপুরের ডিওএইচএস এলাকার পৃথক বাড়ি থেকে দুই তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২২ মে) রাত ৮টার দিকে মাহি (২৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। অপর দিকে রবিবার দিবাগত রাত রাত ৩টার দিকে ওয়াফিয়া জামান চয়নের (২২) এর ঝুলন্ত লাশ উদ্ধার করে পল্লবী থানা পুলিশ। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য তাদের লাশ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল সমাজদার জানান, খবর পেয়ে রাত ৩টায় ডিওএইচএস রোড ১১ এর ১২৭১ নম্বর বাসার ষষ্ঠ তলা থেকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওয়াফিয়া জামান চয়নের (২২) লাশ উদ্ধার করা হয়।

মৃত ওয়াফিয়া মিরপুরে অবস্থিত বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালসে একাউন্টিং ইনফরমেশন সিস্টেমে তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। ডিওএইচএস একটি ছয় তলায় একটি রুমে ৩ জন মিলে থাকতেন। রোববার  অন্য দু’জন রুমে ছিলেন না। এ সময় রাত ২টা থেকে ৩টার দিকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দেয় সে। কী কারণে এ ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি।

এদিকে পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) তারেক হোসেন জানান, ডিওএইচএস এভিনিউ ৩, রোড নাম্বার ২ এর ১৮৮ নাম্বার বাড়ির ৬তলা থেকে রোববার রাত ৮টার দিকে মাহি (২৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। সন্ধ্যা সাড়ে ৫টা থেকে ৮টার মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। পল্লবী থানার পুলিশ কর্মকর্তারা জানান দুটি ঘটনার বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর