শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
হাজীগঞ্জে ফেমাস ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশনের উদ্বোধন নারী জাগরণের পথিকৃৎ রোকেয়া দিবস আজ কেন্দ্রিয় নেতাদের স্বাগত জানিয়ে সাধারণ সম্পাদক প্রার্থী রোমানের পক্ষে মিছিল কচুয়ায় ট্রাক ও সিএনজি সংঘর্ষে হতাহত ৬ মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর চাঁদপুরে আধুনিক কর্ণার শপিং কমপ্লেক্সের উদ্বোধন মুক্তিযোদ্ধা আঃ আজিজ খান সড়ক দুর্ঘটনায় আহত।। সিএমএইচ ভর্তি মুক্তিযুদ্ধের লক্ষ্য অর্জনের পথ থেকে আমরা কখনো বিচ্যুত হবো না: শিক্ষামন্ত্রী চাঁদপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও সনদ বিতরণ মাধ্যমিকে উর্ত্তীর্ণদের ভর্তি প্রতিযোগিতায় ব্যর্থ হওয়ার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী

জেলার শ্রেষ্ঠ কানুনগো হাজীগঞ্জ ভূমি অফিসের লোকমান হোসেন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬৫ বার পঠিত
আপডেট : রবিবার, ২২ মে, ২০২২, ৭:৫৩ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 
জেলার শ্রেষ্ঠ কানুনগো নির্বাচিত হয়েছেন, হাজীগঞ্জ উপজেলা ভূমি অফিসের কানুনগো মোহাম্মদ লোকমান হোসেন। ভূমি সেবা সপ্তাহ- ২০২২ইং উপলক্ষে রোববার জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের হাত থেকে তিনি শ্রেষ্ঠ কানুনগো হিসাবে সম্মামনা ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করেন।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকারের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) দাউদ হোসেন চৌধুরী, হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক সহ জেলা প্রশাসনের অন্যান্যা কর্মকর্তা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর