শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

হাজীগঞ্জে সেফটিক ট্যাংকে নেমে রাজমিস্ত্রী দুই ভাইয়ের মৃত্যু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১১৫ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ৮:১৬ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংকে নেমে দুই রাজমিস্ত্রীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে হাজীগঞ্জ বাজারস্থ পৌর হকার্স মার্কেটের বারেক হাজীর নির্মাণাধীন ভবনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুই রাজমিস্ত্রী আপন দুই ভাই। তারা হলেন, চাপাইনবাবগঞ্জ জেলার নাছোড় থানার সুখানদীঘি গ্রামের সাজেমান আলীর বড় ছেলে গোলাম রাব্বানী (৩০) ও মেঝো ছেলে মোহন (২৮)। তারা দীর্ঘদিন ধরে হাজীগঞ্জে রাজমিস্ত্রীর কাজ করে আসছেন।
জানা গেছে, হাজীগঞ্জ বাজারস্থ পৌর হকার্স মার্কেটের বারেক হাজী একটি পাকা ভবন নির্মাণ করছেন। ওই ভবনের প্রধান রাজমিস্ত্রি ছিলেন গোলাম রাব্বানি। সহযোগী রাজমিস্ত্রী ছিলেন তাঁর ছোট ভাই মোহন।
আজ সকালে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে ট্যাংকে নামেন ছোট ভা মোহন। তাঁর কোনো সাড়াশব্দ না পেয়ে বড় ভাই রাব্বানিও ট্যাংকে নামেন। এ সময় সে অচেতন হয়ে পড়লে সহকারী শ্রমিক ও স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন।
খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রাশদুল আলম অচেতন অবস্থায় দুই রাজমিস্ত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।
নিহতের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।
তিনি বলেন, বিষটির প্রাথমিক তদন্ত করা হচ্ছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর