শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

সিলিং ফ্যান পড়ে কপাল ফাটল মুরাদের

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১১২ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৩ মে, ২০২২, ৩:০৬ অপরাহ্ণ

জামালপুরের সরিষাবাড়িতে বন্ধুদের সঙ্গে গল্প করার সময় নিজ বাড়িতে মাথায় সিলিং ফ্যান খুলে পড়ে কপাল ফেটে গুরুতর আহত হয়েছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। তার মাথায় তিনটি সেলাই দিতে হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

শুক্রবার (১৩ মে) বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী।

স্থানীয় ও হাসপাতাল সূত্র জানায়, আলোচিত-সমালোচিত সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপি দীর্ঘদিন যাবত উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়িতে অবস্থান করছেন।

গতকাল বৃহস্পতিবার (১২ মে) রাতে বাড়ির বৈঠকখানায় বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। এসময় সিলিং ফ্যান মুরাদ হাসানের মাথায় পড়ে। এতে তার মাথা ফেটে তিনি গুরুতর আহত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দেওয়া হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিকিৎসক এসে মাথায় তিন সেলাই দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী জানান, সিলিং ফ্যান মাথায় পড়ে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপি গুরুতর আহত হওয়ার খবর পাই। পরে হাসপাতালে একটি চিকিৎসক দল মুরাদ হাসান এমপির বাড়িতে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেন।

তিনি আরও বলেন, তিনটি সেলাই দেওয়া হয়। বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন।

এ ব্যাপারে মুরাদ হাসান এমপির ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম বলেন, বৃহস্পতিবার রাতে সিলিং ফ্যান পড়ে মুরাদ হাসান এমপির কপাল ফেটে যায়। পরে সরিষাবাড়ী হাসপাতালে খবর দিলে চিকিৎসকের একটি দল তার বাড়িতে গিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা দেন। বর্তমানে এখন তিনি আশঙ্কামুক্ত রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর