সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাংলাদেশ নিয়ে অন্যদের বাড়াবাড়ির সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী শাহরাস্তির রাগৈ উচ্চ বিদ্যালয়ের রজতজয়ন্তী পুনমিলনী ও ২টি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন কাজের উদ্ভোধন  জমকালো আয়োজনে চাঁদপুরে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৩ হাজীগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত ফরিদগঞ্জে টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য স্থানে করায় মানববন্ধন দৃষ্টিশক্তি ভালো রাখতে যা করবেন গেল বছর আত্মহত্যা করেছে ৫৩২ শিক্ষার্থী, শীর্ষে ঢাকা পাকিস্তানের ক্রীড়া মন্ত্রী হলেন ওয়াহাব রিয়াজ গাজীপুরে ট্রেনে কাটা পড়ে ২ পোশাকশ্রমিকের মৃত্যু

প্রভাসের পারিশ্রমিকের তুলনায় পিছিয়ে শাহরুখ-সালমান!

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯৮ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ১১:৪০ পূর্বাহ্ণ

বলিউডের খান-কাপুরদের রাজত্বে কি এবার দক্ষিণী দখলদার ঢুকে পড়লেন? প্রতি ছবিতে ‘বাহুবলী’র রোজগারের খবর ছড়াতেই এমনই বলাবলি শুরু হয়েছে। কত টাকা রোজগার করছেন বাহুবলী খ্যাত প্রভাস? বলিউডের অন্দরের খবরাখবর যারা রাখেন, তারা বলছেন যে প্রভাস নাকি ১৫০ কোটি রুপি ছাড়া কোনো ছবিতেই কাজ করতে রাজি নন। তিনিই এখন ভারতের সবচেয়ে বেশি রোজগেরে অভিনেতা! তেমনটাই তো বলছে বলিপাড়ার বাসিন্দারা।

দক্ষিণী ছবিতে তার রমরমা বাজার তো ছিলই। এবার শাহরুখ-আমির-সালমানদের তিল তিল করে গড়ে তোলা রাজত্ব কি খান খান করে তুলতে চান প্রভাস?

প্রভাসের তুলনায় ছবি প্রতি পারিশ্রমিকে বেশ পিছিয়ে শাহরুখ। তিনি নাকি ১০০ কোটিতে ছবি করতে রাজি হন। সালমান আবার একটু বেশি টাকা দাবি করেন বলে শোনা যায়। তা প্রায় ১২৫ কোটি। তবে অনেকের দাবি, শাহরুখ-সালমান নন, প্রভাসকে টক্কর দিতে পারেন একমাত্র অক্ষয় কুমার। ‘খিলাড়ি’ নাকি ১৫০ কোটির কাছাকাছি না পেলে ছবিতে কাজ শুরু করতে রাজি হন না!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর