রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

মালয়েশিয়ার কুয়ালালামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র ইফতার মাহফিল 

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৮০ বার পঠিত
আপডেট : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২, ১২:১৮ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 
ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মালয়েশিয়া শাখার উদ্যোগে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার মালয়েশিয়া কুয়ালালামপুর সিটি শাখার উদ্যোগে পবিত্র কোরআন মাজিদ ও হাদিসের আলোকে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
কুয়ালালামপুর সিটি শাখার সভাপতি মো. তাজউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনার শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, সেক্রেটারী মো. ওমর ফারুক এবং আলোচনা শেষে দেশ ও জাতির সমৃদ্ধি, প্রবাসীদের সুস্থতা ও মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইসলামী অর্থনীতি ও শরিআহ উপদেষ্টা মাওলানা মুফতি ইউসুফ সুলতান। এছাড়াও প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়া শাখার কেন্দ্রীয় কমিটির সভাপতি মাওলানা মুফতি মো. আমিরুল ইসলাম।
কুয়ালালামপুর সিটির জয়েন্ট সেক্রেটারি মো. হাবিবুর রহমানের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আর রিফাই ইসলামিক সেন্টার মালয়েশিয়া উস্তাদ হাজি আহমেদ হাফিজ আল-বাকান্যিই (মালয়েশিয়ান)।
এ সময় অন্যান্য অতিথিবৃন্দসহ ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মালয়েশিয়া কেন্দ্রীয় ও কুয়ালালামপুর সিটি শাখার দায়িত্বশীলরাও উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর