বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

যশোরে ইউপি মেম্বারসহ দুই খুনে ৩ চরমপন্থি গ্রেফতার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৭৪ বার পঠিত
আপডেট : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২, ২:৫৫ পূর্বাহ্ণ

যশোরের অভয়নগরের সুন্দলী ইউনিয়নের নবনির্বাচিত মেম্বার উত্তম সরকার ও মণিরামপুরে প্রকাশ মল্লিক খুনে তিন চরমপন্থিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২২ এপ্রিল) মাদারীপুরের সদর থানার পুরাতন বাজার থেকে চরমপন্থি কিরণকে গ্রেফতার করা হয়। পরে তার তথ্য মতে আরও দুই সহযোগীকে গ্রেফতার করে পুলিশ।

আটককৃতরা হলেন, পটুয়াখালী সদরের পুরান বাজারের মৃত নারায়ন চন্দ্র সাহার ছেলে বাসুদেব সাহা ওরফে কিরন, যশোরের অভয়নগরের রামসরা গ্রামের নিখিল মন্ডলের ছেলে দিপংকর মন্ডল (৩৩) ও পঞ্চরাম মন্ডলের ছেলে কৃষ্ণপদ মন্ডল (৭০)।

শনিবার (২৩ এপ্রিল) পুলিশ প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ২০২১ সালের ১৯ নভেম্বর মণিরামপুরের মনোহরপুর মাছের ঘেরের মধ্যে প্রকাশ মল্লিক ওরফে ব্রিটিশ নামক এক চরমপন্থি সদস্যকে খুন করা হয়। আর চলতি বছরের ১০ জানুয়ারি অভয়নগরের সুন্দলী ইউনিয়নের হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার উত্তম সরকারকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে। এই দুটি খুনে সংশ্লিষ্ট থানায় মামলা হয়। যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার দ্রুত সময়ে রহস্য উদঘাটনের জন্য মামলাটি জেলা গোয়েন্দা শাখাকে (ডিবি) তদন্তের জন্য নির্দেশ দেন।

যশোর ডিবি’র এসআই শামীম হোসেন তথ্য প্রযুক্তি ও গোপন তথ্যের ভিত্তিতে একাধিক ছদ্মনামধারী কিরণকে গ্রেফতারের জন্য ১৯ এপ্রিল ময়মনসিংহ, ঢাকা, বরিশাল, পটুয়াখালী এলাকায় অভিযান চালায়। সবশেষ মাদারীপুর জেলার সদর থানা এলাকা থেকে ২২ এপ্রিল কিরণকে গ্রেফতার করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে দুটি হত্যার সঙ্গে সম্পৃক্ত থাকা এবং তার তথ্যের ভিত্তিতে দুই সহযোগীকে গ্রেফতার করা হয়। অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর