শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

তরমুজ নিয়ে বাবার উপর অভিমান, ছেলের আত্মহত্যা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৫৭ বার পঠিত
আপডেট : বুধবার, ২০ এপ্রিল, ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ণ

মোংলায় বাবার উপর অভিমান করে আত্মহত্যা করেছেন ছেলে। মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকালে উপজেলার জয়খাঁ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহটি বুধবার বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

পুলিশ ও স্থানীয় ইউপি মেম্বার মনমতো বৈরাগী জানান, উপজেলার সোনাইলতলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের জয়খাঁ গ্রামের বাসিন্দা পিযুষ বৈরাগীর ছেলে পথিক বৈরাগী বাবার সঙ্গে বন্ধুদের নিয়ে তরমুজের ক্ষেত করেন। বাবার পাশাপাশি বন্ধুদের সঙ্গে নিয়ে সেই ক্ষেতের পরিচর্যা করেন পথিকও। পথিক খুলনার একটি বেসরকারী ইউনিভার্সিটিতে পড়াশুনার সুবাদে খুলনায় চলে যান। পরে বাড়িতে এসে দেখেন তার বাবা সেই তরমুজ ক্ষেত বিক্রি করে দেন।

ক্ষেত বিক্রির আগে পথিক বাবার কাছে বন্ধুদের জন্য তরমুজ রাখতে বলেন। কিন্তু বাবা বন্ধুদের তরমুজ না দিয়ে ক্ষেত বিক্রি করে দেয়ার ঘটনায় মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকালে বাবার সঙ্গে কথা-কাটাকাটি ও অভিমান করেন পথিক। বন্ধুদের তরমুজ দিতে না পারায় ও বাবার উপর অভিমান করে বিকালে ঘরের আড়ার সঙ্গে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করেন তিনি। পরে খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ইউপি মেম্বার বলেন, পাঁচ বন্ধুকে সঙ্গে নিয়ে ক্ষেত পরিচর্যা করে তাদের খাওয়ার জন্য একটি করে তরমুজ দিতে না পারায় বাবার সঙ্গে ঝগড়া ও অভিমান করে আত্মহত্যা করেন।

তিনি আরো বলেন, পথিক খুবই বদরাগী ছিলেন। দুই ভাই ও এক বোনের মধ্যে পথিক সবার ছোট।

এ ব্যাপারে মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে এনে থানায় রাখা হয়েছে। বুধবার (২০ এপ্রিল) সকালে লাশের ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর