রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬ এর ইফতার মাহফিল

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৬ বার পঠিত
আপডেট : বুধবার, ২০ এপ্রিল, ২০২২, ১০:২৯ অপরাহ্ণ

 

স্টাফ রিপোর্টার।।
চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডে কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬ এর আয়োজনে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও কিশোরগঞ্জ প্রতিরোধ কল্পে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ রমজান) বিকেলে এ ইফতার মাহফিল  ব্যাংক কলোনী মডার্ণ শিশু একাডেমীতে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন অঞ্চল-৬ উপদেষ্টা ও জেলা গণফোরামের সভাপতি এডভোকেট সেলিম আকবর। তিনি তার বক্তব্যে বলেন, কমিউনিটি পুলিশিং চাঁদপুরের একটি আলোচিত সেবা। যে সেবার মাধ্যমে মহল্লাবাসী নানান রকমের উপকার পেয়ে থাকেন। তারমধ্যে টহল সদস্যদের মাধ্যমে রাত জেগে  পাহারাদের এর দায়িত্ব পালন করা। এর বিনিময় টহল সদস্যদের মাসিক ভাবে একটা অনুদান দিয়ে থাকি। অল্প বেতনে চাকরি করেও রাতে তারা আমাদের নিরাপদ রাখে।  তিনি আরো বলেন, কিশোর গ্যাং এর উৎপাত বেড়েছে। পাড়া-মহল্লা বাঁশি ঐক্য হয় তাদের প্রতিহত করতে হবে। মাহে রমজানের তারাবির নাম দিয়ে ঘর থেকে বের হয়ে বিভিন্ন রাস্তার মোড়ে অথবা পরিত্যক্ত বাসায় আড্ডা দেয়। অপরাধপ্রবণতা প্রবণতা থেকে আমাদের সন্তানদেরকে আমাদের এই পিরিয়ে রাখতে হবে।
অঞ্চল-৬ এর সভাপতি এএসএম শফিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও অঞ্চল-৬ এর কার্যকরী সদস্য ওমর ফারুক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা গোলাম হোসেন টিটু,  বিটি রোড মহল্লার সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম খলিল ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মাস্টার, বিষ্ণুদী দক্ষিণ মহাল্লার সভাপতি মোহাম্মদ নূর হোসেন ও সাধারণ সম্পাদক তানজির রেজা রনি, বিষ্ণুদী উত্তর মহল্লার সভাপতি মোঃ ওমর ফারুক ঢালি ও সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন পাটোয়ারী, ব্যাংক কলোনী মহল্লার সভাপতি মোঃ মফিজুর রহমান মিয়াজী ও সাধারণ সম্পাদক রেদোয়ান আহমেদ, অঞ্চল-৬ এর যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা খান, তথ্য প্রযুক্তি সম্পাদক কামরুল ইসলাম পাটোয়ারী ও মহিলা সম্পাদিকা আমেনা আক্তার প্রমুখ।
ইফতার মাহফিলে দোয়া মোনাজাত পরিচালনা করেন ব্যাংক কলোনী জামে মসজিদের খতিব মাওলানা মোঃ মাসুদুর রহমান। এতে অংশ নেন উপদেষ্টা মোহাম্মদ ইসমাঈল হোসাইন, মোঃ আব্দুল কুদ্দুস, অঞ্চল এর মহিলা সম্পাদিকা নাসরিন আক্তার, কোষাধক্ষ্য মোঃ আবদুর রহমান তালুকদার, কার্যকরী সদস্য জি এম জাহিদ হাসান সহ সংগঠনের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ এবং টল সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর