বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে আ.লীগ নেতার আইফোন চুরি শক্তিশালী হাজীগঞ্জ উপজেলাকে হারিয়ে সেমিফাইনালে শাহরাস্তি উপজেলা তালাবদ্ধ ঘরে মা ও দুই ছেলের লাশ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ ছাত্রীকে সাইকেল দিলো ছাত্রলীগ নিয়োগের ফাইল স্বাক্ষরে কর্মকর্তাদের দিতে হয় টাকা —- প্রধান শিক্ষক আবু তাহের ফরিদগঞ্জে আওয়ামী লীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত। জলাতঙ্ক প্রতিরোধে মানুষের আচরণ পরিবর্তন করতে হবে: রাষ্ট্রপতি চোখ উঠা রুগীদের যে নির্দেশনা দিল বিমানবন্দর কতৃর্পক্ষ পঞ্চগড়ে নৌকাডুবিতে প্রাণহানি : রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক নির্ধারিত দামে মিলছে না ভোজ্যতেল ও চিনি

হাজীগঞ্জে ১০০পিস ইয়াবাসহ চিহিৃত মাদক কারবারি আটক

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭১ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ১০:২৩ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে ১’শ পিস ইয়াবা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল সহ এক মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিকে মঙ্গলবার দুপুরে বাবু গাজী ওরফে নাছির গাজী (২৮) আটক করা হয়। সে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর গ্রামের পূর্ব মিজি বাড়ির দুলাল গাজীর ছেলে।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারী বাবু গাজীকে আটক করে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. আলামিন, মোস্তাক আহমেদ ও সহকারী উপ-পরিদর্শক রেজাউল করিমসহ সঙ্গীয় ফোর্স। এ সময় তার কাছ থেকে ১’শ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, আটক আবু গাজীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। সে ফরিদগঞ্জ উপজেলার চিহিৃত মাদক কারবারী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় পুর্বের চোরাই মামলাসহ অন্যান্য ৮টি মামলা চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর