সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

ফরিদগঞ্জে ইছালে ছাওয়াব ও ইফতার মাহফিল

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৮০ বার পঠিত
আপডেট : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ১০:০০ অপরাহ্ণ

 

 

 

মোঃ শাখাওয়াত হোসেন মিন্টুঃ

ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার প্রতিষ্ঠাতা ও সাবেক অধ্যক্ষ পীরে কামেল হযরত মাওঃ আব্দুল মজিদ (রহঃ) ও আলহাজ্ব হযরত মাওঃ শাহসুফি ইয়াছিন (রহঃ) ও তার সুযোগ্য ছাহেবজাদাদের স্মরণে ইছালে ছাওয়াব ও ইফতার মাহফিল সম্পন্ন।

১৭ এপ্রিল (শনিবার) ১৪ই রমজান বাদ আছর থেকে কেরোয়া মজিদিয়া ট্রাষ্ট সংলগ্ন মাঠে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ নোমান ছালেহীর সঞ্চালনায় ও মুহাম্মদ আরিফুর রহমান এর সভপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন,ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার উপাধ্যক্ষ আলহাজ্ব হযরত মাও মুফতি এইচ.এম আনোয়ার মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার খান প্রধান মুহাদ্দিস আলহাজ্ব হযরত মাওলানা মমিনুল ইসলাম, সন্তোষপুর দারুসসুন্নাত ইসলামিয়া আলিম মাদ্রাসা অধ্যক্ষ হযরত মাওঃ আবুল হাছান মোঃ ছাইফুল্লাহ, ঢাকা দারুসসুন্নাত কিতাব শিক্ষা কেন্দ্রের পরিচালক হযরত মাওঃ শামছুল আলম মোহেব্বী সাহেব,

এসময় বক্তারা তাদের বক্তব্য রাখতে গিয়ে বলেন, ইবাদত কবুলের অন্যতম মাস পবিত্র মাহে রমজান তাই এই মাসে বেশি বেশি নফল ইবাদত করার প্রতি তাগিদ দিতে হবে। এর পাশাপাশি হক্কানী ওলামায়ে কেরামগনের ইত্তেবা অনুসরণ করে নিজের আমলী জিন্দেগী গঠন করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ পৌরসভার সাবেক পৌর প্রসাশক জনাব মোঃ শফিকুল ইসলাম পাটওয়ারী, পৌরসভার ০১ নং ওয়ার্ডের কাউন্সিলর মুহাম্মদ আমিনুল ইসলাম, সাবেক কাউন্সিলর মোঃ সোহেল,
০২ নং বালিথুবা ইউনিয়নের ইউপি সদস্য মোঃ খোরশেদ আলম।

ইফতার ও দোয়া অনুষ্ঠানে স্থানীয় সহশ্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর