শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

আহাম্মদপুর গাউছিয়া হাফিজিয়া নূরাণী মাসরাসায় হিফজুল কুরআন ও হামদ-নাত প্রতিযোগিতা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৫০ বার পঠিত
আপডেট : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২, ৬:০৫ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 

হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের আহাম্মদপুর গাউছিয়া হাফিজিয়া নূরাণী মাসরাসা ও এতিমখানায় হিফজুল কুরআন, হামদ-নাত প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে শনিবার দিনব্যাপী প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলালের শুকরিয়া জ্ঞাপন করা হয়। এদিন মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার, ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন, অনুষ্ঠানের প্রধান অতিথি দেশ সেরা উপস্থাপক, হাজীগঞ্জের কৃতি সন্তান মো. ইউনুস উল্যাহ্সহ অন্যান্য অতিথিবৃন্দ

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথিসহ বক্তব্য রাখেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য খালেকুজ্জামান শামীম, জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এটি হোসাইন আহম্মদ, মাদরাসা কমিটির সদস্য মোশারফ হোসেন সেলিম, মমতাজ উদ্দিন মন্টু মেম্বার, কাকৈরতলা জনতা কলেজের প্রভাষক মোজাম্মল হক কাজল প্রমুখ।

মাদরাসার মোহতামিম (প্রধান শিক্ষক) হাফেজ মো. কাউছার আহম্মেদ ছোবহানীর সভাপতিত্বে এবং হাফেজ আহম্মেদ কাঞ্চন ও মো. ইউছুফের যৌথ সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে হিফজুল কুরআন, হামদ-নাত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন, হাফেজ মো. হাবিবুর রহমান, হাফেজ মো. মোফাজ্জল হোসেন ছোবহানী ও হাফেজ মো. আবু হানিফ ওয়ায়েসী। এরপর বাদ আছর দোয়া ও মোনাজাত এবং ইফতার মাহফিলের মধ্য দিয়ে দিনব্যাপী প্রোগ্রামের সমাপ্ত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রতিযোগিতার প্রধান বিচারক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর