রবিবার, ২২ মে ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

হাজীগঞ্জে চোরাইকৃত পানির পাম্পসহ ২ আসামী গ্রেফতার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৮ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২, ১১:৩৬ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 
হাজীগঞ্জ পৌরসভাধীন উত্তর পূর্ব মকিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চুরি হওয়া পানির পাম্প উদ্বারসহ দুই আসামিকে গ্রেফতার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। শুক্রবার রাত (বৃহস্পতিবার দিবাগত রাত) ২টার সময় হাজীগঞ্জ বাজার থেকে পাম্প উদ্ধার ও ২চোরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের সর্দার বাড়ির মো. হুমায়ুন কবিরের ছেলে মো. হৃদয় হোসেন (২০) ও একই বাড়ির মো. মোশারফ হোসেন মশুর ছেলে মো. মেহেদী হাসান খলিল(২২)। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, গত ২৬ মার্চ উপলক্ষ্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেনসহ অন্যান্য শিক্ষকগণ সকল কার্যক্রম শেষে অফিসের দরজা জানালা বন্ধ করিয়া যার যার বাড়িতে চলে যান। পরের দিন ২৭ তারিখ সকালে বিদ্যালয় আসলে তারা অফিস কক্ষের দরজা-জানালা খোলা দেখতে পান।
এ সময় তারা দেখতে পান বিদ্যালয়ের পানির পাম্পটি নাই। পরবর্তীতে প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন থানায় একটি এজাহার দায়ের করেন। এই এজহারের সূত্র ধরে এসআই মোঃ ইউনুছ মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে পানির পাম্পটি উদ্ধার এবং ২ আসামিকে গ্রেফতার করেন।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, গ্রেফতারকৃত আসামিরা জিজ্ঞাসাবাদে চুরির বিষয়টি স্বীকার করে। তাই উক্ত মামলায় গ্রেফতারপূর্বক তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর