রবিবার, ২২ মে ২০২২, ০৯:১৬ অপরাহ্ন

হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত 

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩২ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২, ৯:৩৯ অপরাহ্ণ

হাজীগঞ্জ ব্যুরো
চাঁদপুরের হাজীগঞ্জে সাংবাদিক কল্যাণ সমিতির বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে হাজীগঞ্জ বাজারস্থ গাউছিয়া হাইওয়ে এন্ড চাইনিজ রেস্টুরেন্টে এ বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় দেশ ও জাতির উন্নতি, সমৃদ্ধি ও মঙ্গল এবং হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সমৃদ্ধি ও প্রয়াত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, তাজকিরাতুল উলূম তাহৃফিজুল কুরআন মাদরাসার মোহতামিম হাফেজ মো. নুরুল ইসলাম।
এর আগে ইফতারপূর্বক আলোচনা সভায় বক্তব্য রাখেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবীব অরুন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী।
সাংবাদিক কল্যাণ সমিতির কার্যক্রম তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা জহিরুল ইসলাম লিটন, প্রসক্লাবের সাবেক সভাপতি মুন্সী মোহাম্মদ মনির। হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুজ্জামান টুটুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খন্দকার আরিফের উপস্থাপনায় এ বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিল, ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) মো. মাহফুজুর রহমান, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিলন, সাবেক চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী।
সাংবাদিক কল্যাণ সমিতির সহ-সভাপতি মোহাম্মদ হাবীব উল্যাহ্’র সার্বিক তত্ত্বাবধানে এবং সকল সদস্যদের সার্বিক সহযোগিতা দোয়া ও ইফতার মাহফিলে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ নেতা নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি প্রমুখ।
এছাড়াও হাজীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য গাজী সালাউদ্দিন, হাছান মাহমুদ, কামাল হোসেন, মহিউদ্দিন আল আজাদ, মোরশেদ আলম, এস.এম চিশতী, এস. এম মিরাজ মুন্সী, এনায়েত মজুমদার, সাফিউল বাসার রুজমন, মনিরুজ্জামান বাবলু, মেহেদী হাসান, সাইফুল ইসলাম, শাখাওয়াত হোসেন শামীম, পাপ্পু মাহমুদ, জহিরুল ইসলাম জয়সহ অন্যান্য অতিথিবৃন্দ এবং সাংবাদিক কল্যাণ সমিতির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর