রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

চাঁদপুরের প্রবীণ শিক্ষক সিরাজুল হক মাষ্টারের প্রথম মৃত্যুবার্ষিকী পালন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৮৯ বার পঠিত
আপডেট : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ৫:৩৬ অপরাহ্ণ

 

 

 

নিজস্ব প্রতিনিধি 

চাঁদপুরের প্রবীন শিক্ষক মরহুম সিরাজুল হক মাষ্টারের প্রথম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে । গত বছর ২০২১ সালের ১৩ এপ্রিল এ তারিখে তিনি ইন্তেকাল করেন। ইন্না – লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ১৯৬৫ সালে শিক্ষকতা পেশায় চাকুরী জীবন শুরু করেন। এরপর সদর উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা পেশায় নিয়োজিত থেকে ২০০৫ সালে অবসর গ্রহন করেন। শিক্ষকতার দীর্ঘ সময়ে তাঁর অসংখ্য শিক্ষার্থী আজ দেশ বিদেশের বিভিন্ন পর্যায়ে আজ আলোকিত ও সুনাগরিক হিসেবে প্রতিষ্ঠিত। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র ও এক কন্য সন্তান রেখে গেছেন।

মরহুম সিরাজুল হক মাষ্টারের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর পরিবারের পক্ষ থেকে আজ ষোলঘর পাকা মসজিদ সংলগ্ন শেখ বাড়ি জামে মসজিদে পবিত্র কোরআন খতম অনুষ্ঠিত হয়। এছাড়া বাদ আসর মিলাদ, দোয়া ও ইফতারের আয়োজন করা হয়েছে।
দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সদর উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাওলানা মো. কেফায়েত উল‍্যাহ। এসময় পানি উন্নয়ন বোর্ড জামে মসজিদের খতিব মাওলানা মো. মনির হোসেন, ষোলঘর পাকা মসজিদের ইমাম হাফেজ মাওলানা আনিছুর রহমান, শেখ বাড়ি জামে মসজিদের ইমাম মজিবুর রহমান, জেলা কৃষক পার্টির সভাপতি মমতাজ উদ্দিন মন্টু, মরহুমের তিন ছেলে শেখ মোহাম্মদ রাশেদুল হক, জেলা তাতীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলার সাবেক সভাপতি শেখ মুহাম্মদ এস এম রানা, সাংবাদিক এনামুল হক সহ রাজনৈতিক, সামাজিক ও এলাকার গন‍্যমান‍্য ব‍্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর