শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

হাজীগঞ্জ থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের উদ্বোধন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯১ বার পঠিত
আপডেট : সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 
সারা দেশের মতো হাজীগঞ্জ থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং একজন গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সার্ভিস ডেস্ক ও ভার্চুয়ালি গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন।
মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশ দেশের প্রতিটি থানা এলাকায় একজন গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ এবং থানা কার্যালয়ে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য আলাদা সার্ভিস ডেস্ক স্থাপন করেছে। এদিন রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।
এছাড়াও দেশের প্রতিটি থানা ভিডিও কনফারেন্সে মাধ্যমে উদ্বোধনী কার্যক্রমে সংযুক্ত ছিলেন। উদ্বোধনী এই কার্যক্রমে চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদের নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদের সার্বিক তত্ত্বাবধানে হাজীগঞ্জ থানা অংশগ্রহণ করে।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দের সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠান শেষে হাজীগঞ্জের গৃহহীন পরিবারের জন্য নির্মিত ঘরটি হস্তান্তর করা হয়। এ সময় জনপ্রতিনিধি, সাংবাদিক, পুলিশিং কমিটির নেতৃবৃন্দ, সুধী ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত লোকজন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর